বর্তমান সরকার শিক্ষাবান্ধব

পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে বক্তারা

নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ

চন্দনাইশ উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের মধ্যম কাঞ্চননগর মাস্টার মনছফ আলী জাহানারা বেগম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ২০২১ সালের এসএসসি (১ম ব্যাচ) পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল গতকাল বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ে হল রুমে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আছিয়া বেগমের সঞ্চালনায় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি সিম উদ্দিন মন্টু এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলার নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম। মুখ্য আলোচক ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সচিব মুহাম্মদ দিদারুল আলম। চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন সরকার, কাঞ্চনাবাদ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক তানভীরুল ইসলাম চৌধুরী, বিদ্যালয়ের দাতা সদস্য যাওয়াত উদ্দিন আকবর, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন চৌধুরী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক অ্যাডভোকেট আবু ছালেহ, ইউনিয়ন যুবলীগের সভাপতি মফিজুর রহমান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবদুর রহিম বাদশা, কাঞ্চনাবাদ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও ইউপি সদস্যবৃন্দ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখর কান্তি দাশ, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা আকতার, নুরুল হাকিম কোম্পানী, মনির আহমদ কোম্পানী, মুজিব, আমিন, ওসমান প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অবহেলিত এলাকায় স্কুল প্রতিষ্ঠা করে হতদরিদ্র পরিবারের মেয়েদের পড়ালেখার সুযোগ সৃষ্টি করে এক যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন।