বরমায় খোরশেদ আলম  ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

একদিকে অতিবৃষ্টিতে সৃষ্ট বন্যায় পর্যুদস্ত, অন্যদিকে করোনা মহামারীর প্রাদূর্ভাবে চলমান কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের পাশে এগিয়ে এলো খোরশেদ আলম ফাউন্ডেশন। চন্দনাইশের বরমা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে প্রায় এক হাজার পরিবারের মাঝে খোরশেদ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।  ২ আগস্ট চন্দনাইশ পূর্ব কেশুয়া আব্দুল কুদ্দুছ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ত্রাণ বিতরণ কর্মসূচি চন্দনাইশ ছাত্র সমিতি’র সহ-সভাপতি একেএম নাঈম উদ্দিন সায়েম’র সঞ্চালনায় ও চট্টগ্রাম মহানগর সিএনজি ও অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. জানে আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা রাজনীতিবিদ ও সমাজসেবী আলহাজ মো. খোরশেদ আলম টিটু। কর্মসূচির উদ্বোধন করেন চন্দনাইশ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট দেলাওয়ার হোসেন। প্রধান বক্তা হিসেবে ছিলেন চন্দনাইশ থানার তদন্ত অফিসার মজনু মিয়া।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আলী ফারুকী, চন্দনাইশ পৌরসভা যুবলীগের সভাপতি এম সিরাজুল ইসলাম চৌধুরী, সাবেক ইউপি সদস্য শওকত আলম, চন্দনাইশ ছাত্র সমিতি-চট্টগ্রাম’র সভাপতি বোরহান উদ্দিন, সমাজ সেবক জসীম উদ্দীন, যুবলীগ নেতা আবু রিদুয়ান, মহিউদ্দিন স্মৃতি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মুজিবুল আহসান সৌরভ, আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিন, শ্রমিক নেতা দেলোয়ার, যুবলীগ নেতা নাজিম, ছাত্রনেতা জসীম উদ্দীন, ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, ছাত্রলীগ নেতা বাবু, সমাজকর্মী ইমরান মুসা প্রমুখ। বরমা ইউনিয়নের বন্যা কবলিত বানভাসি ও পানিবন্দিদের অবস্থা পর্যবেক্ষণ করে তাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন মো. খোরশেদ আলম টিটু।

এসময় তিনি বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের সেবা ও বন্যা পরবর্তীতে তাদের দ্রুত পুনর্বাসনের জন্য সরকার নানামুখী পরিকল্পনা হাতে নিয়েছে। সরকারের পাশাপাশি বন্যার্তদের সাহায্যার্তে সমাজের বিত্তবান শ্রেণির লোকদেরও এগিয়ে আসতে হবে। খোরশেদ আলম ফাউন্ডেশন ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত রাখবে এবং এই দুর্যোগ অচিরেই কেটে যাবে বলে বিশ্বাস করেন তিনি । বিজ্ঞপ্তি