সাতকানিয়ায় কেউ না খেয়ে থাকবে না

ত্রাণ বিতরণকালে এম এ মোতালেব সিআইপি

সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি বলেছেন, সেবাই হচ্ছে মানুষের প্রকৃত ধর্ম। আর রাজনীতির মাধ্যমে সে সুযোগ সবচেয়ে বেশি। তাই বঙ্গবন্ধু কন্যার নির্দেশে আমার ব্যক্তিগত পক্ষ থেকে করোনাকালীন বেকার হয়ে যাওয়া গাড়িচালক ও শ্রমিকদের সামান্য সহায়তা দেয়ার  চেষ্টা করছি মাত্র। যেমনটি বঙ্গবন্ধুকে অনুসরণ করে তার কন্যা প্রধানমন্ত্রী করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা, না খেয়ে কেউ থাকবে না।সে অনুযায়ী সাতকানিয়ায়ও খাদ্য সংকট দূর করতে ৩৩৩ তে ফোন করলেই খাদ্য ঘরে পৌঁছে যাবে। এছাড়া দুস্থদের সাহায্যে আমাদের দলের লোকেরাও কাজ করছেন। অন্যদিকে, নিজে এবং পরিবারকে বাঁচাতে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক ও করোনার টিকা গ্রহণ করতে হবে। তিনি সোমবার দুপুরে সাতকানিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের একটি কমিউনিটি সেন্টারে প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা মহামারীতে শ্রমহীন হয়ে পড়া মোটর চালক ও শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শ্রমিক নেতা মো.ওহিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা, পৌরসভা মেয়র মো. জোবায়ের, উপজেলা আওয়ামী লীগ নেতা রূপ কুমার নন্দী খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নবাব মিয়া রকিব, উত্তর সাতকানিয়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরফানুর রহমান সুমন, সাধারণ সম্পাদক আবু সালেহ শান, উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক সোহরাব হোসেন মিন্টু, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ আলী, নির্ঝর বড়ুয়া জয়,  উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন চৌধুরী, সাতকানিয়া সরকার কলেজের সাধারণ সম্পাদক ইমতিয়ার ফারুক ইমু, আরফাতুর রহমান সাজ্জাদ প্রমুখ। বিজ্ঞপ্তি