নওজোয়ান গ্রিনের দ্বিতীয় জয়

রাবেয়া সিরাজ কিশোর ফুটবল লিগ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত এলিট পেইন্ট গ্রুপ অব কোম্পানিজের পৃষ্ঠপোষকতায় এলিট পেইন্ট রাবেয়া সিরাজ কিশোর (অনূর্ধ্ব-১৫) ফুটবল লিগ ২০২২ আসরে গতকালের খেলায় আগ্রাবাদ নওজোয়ান গ্রিন ও ফিরিঙ্গীবাজার লাকী স্টার ক্লাব জয়লাভ করেছে। এম এ আজিজ স্টেডিয়ামে দুপুরে প্রথম খেলায় নওজোয়ান গ্রিন ৫-১ গোলে হাটহাজারীর মির্জাপুর খেলোয়াড় কল্যা সমিতিকে পরাজিত করে টানা দ্বিতীয় জয় পেয়েছে। এ জয়ে ’বি’ গ্রুপে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে নওজোয়ান গ্রিন।

প্রথমার্ধে নওজোয়ান গ্রিন ৩-১ গোলে এগিয়ে ছিল। ১৪ মিনিটে তাদের হয়ে গোলের সূচনা করেন ফারুক। ২১ মিনিটে মির্জাপুরের রাহাত সমতা আনেন। ২১ মিনিটে রাহাত, ৩৩ মিনিটে আবারো ফারুক ও ৩৬ মিনিটে মজিদ জালের ঠিকানা খুঁজে পেলে নওজোয়ান গ্রিন ব্যবধান ৪-১ করে। এদিকে ৫২ মিনিটে শাওন আবারো গোল করে ব্যবধান ৪-১ করেন। দুই মিনিট পর মির্জাপুরের জালে শেষ বল পাঠান গ্রিনের রাহাত। বিকেলে দিনের দ্বিতীয় খেলায় লাকী স্টার ক্লাব ৬ মিনিটে মেহেদী হাসানের গোলে কিষোয়াণ স্পোর্ট সের বিরুদ্ধে জয়লাভ করেছে। সমতা আনার একাধিক গোলের প্রচেষ্টা লাকী স্টারের কিপার দৃঢ়তার সাথে প্রতিহত করে দলের জয় নিশ্চিত করেন। প্রথম খেলায় লাকী স্টার পরাজিত ও কিষোয়াণ স্পোর্টস জয়লাভ করে ছিল।

আজ প্রথম খেলায় ফ্রেন্ডস ক্লাব-রেলওয়ে এস এ (২টা ৩০) ও দ্বিতীয় খেলায় শোভনীয়া ক্লাব-আবদুস সোবহান ফুটবল দল (৪টা) প্রতিদ্বন্দ্বিতা করবে।