কক্সবাজার জেলা আওয়ামী লীগের আনন্দ মিছিল

36

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :

জীবন-জীবিকায় প্রাধান্য দিয়ে গণমুখী বাজেট  পেশ করায় প্রধানমন্ত্রী  শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে  কক্সবাজার  জেলা আওয়ামী লীগ।

রোববার বিকেলে  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  পৌর  মেয়র মুজিবুর রহমানের  নেতৃত্বে  আনন্দ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ  দৌলত ময়দানে গিয়ে  শেষ হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  পৌর  মেয়র মুজিবুর রহমান, সহ-সভাপতি এড. বদিউল আলম,  রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রনজিত দাশ, সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট তাপস রক্ষিত,  পৌর আওয়ামী লীগের সভাপতি  মোহাম্মদ নজিবুল ইসলাম,  জেলা যুবলীগের সভাপতি  সোহেল আহমদ বাহাদুর ও  জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী। জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক এম এ মনজুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে  জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক  মেয়র মুজিবুর রহমান বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। জীবন-জীবিকায় প্রাধান্য দিয়ে সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশ’ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে  দেশের বাজেট  পেশ করা হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা  শেখ হাসিনা  দেশের মানুষের জন্য জনমুখী বাজেট করেছেন। এই বাজেটের মাধ্যমে  দেশ আরও এক ধাপ এগিয়ে যাবে। যদি  কোনও অপশক্তি  দেশের বিরুদ্ধে, জনগণের বিরুদ্ধে বাজেটের বিরুদ্ধে, অপপ্রচার করে তাদের দাঁত ভাঙা জবাব  দেয়া হবে। এই বাজেট নিয়ে বিএনপি-জামায়াত নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে।

 

যারা ষড়যন্ত্র করবে জনগণকে সঙ্গে নিয়ে তাদেরকে দাঁত ভাঙা জবাব  দেওয়ার জন্যও প্রস্তুত আছে আওয়ামী লীগ। আনন্দ মিছিল ও সমাবেশে  জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।