মানসিক প্রতিবন্ধী শিশুরা পেলো নতুন কাপড়

মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র উদ্যোগ

আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র উদ্যোগে গতকাল নগরীর রৌফাবাদ এলাকায় রৌফাবাদ সরকারি মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠান, সরকারি শিশু পরিবার (বালিকা) ও ছোটমনি নিবাসে বসবাসরত ছেলে-মেয়েদের মাঝে নতুন কাপড় বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র ও আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র নির্বাহী পরিচালক এম মনজুর আলম।
অনুষ্ঠানে মনজুর আলম বলেন, প্রতিবন্ধী, দুস্থ ও অসহায়দের কল্যাণে আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে সেবা কার্যক্রম অব্যাহত রেখেছে। প্রতিবছরের মত এবারও এই ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রাম সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় দুস্থ অসহাদের মাঝে নতুন বস্ত্র বিতরণ করা হয়। মনজুর আলম আরো বলেন, এই ধরনের সমাজ সেবা সকলের নৈতিক দায়িত্ব।
উল্লেখ্য, পবিত্র রমজানে মাসব্যাপী উক্ত প্রতিষ্ঠানের ছেলে-মেয়েদের মাঝে রান্না করা ইফতারের প্যাকেট বিতরণ করা হয়। আর প্রতিষ্ঠানের ছেলে-মেয়েদের বিনোদনের জন্য মনজুর আলমের পক্ষ থেকে একটি টেলিভিশন প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, সরকারী মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠান এর অধ্যক্ষ মো. আবুল কাসেম, উপ পরিচালক, প্রতিষ্ঠানের শিক্ষক ও হাউস প্যারেন্টসগণ প্রমুখ । বিজ্ঞপ্তি