‘গণতন্ত্রের মুক্তি জন্য ঐক্যবদ্ধ হতে হবে’

মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান বলেন, ‘বিএনপির নেতাকর্মীদের ওপর জুলুম নির্যাতন অব্যাহত রয়েছে। যখন তখন নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। মিথ্যা মামলায় জড়িয়ে জেলে পাঠিয়ে নেতাকর্মীদের ভবিষ্যৎ হুমকির মুখে ফেলে দেয়া হচ্ছে। গণতন্ত্র প্রতিষ্ঠায় নেতাকর্মীদের ত্যাগ-তিতিক্ষা, দীর্ঘ আন্দোলন সংগ্রাম বৃথা যাবেনা। হামলা-মামলা দিয়ে, গ্রেফতার-নির্যাতন করে বিএনপিকে নিশ্চিহ্ন করা সম্ভব নয়। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে গণতন্ত্র পুনরুদ্ধার করার জন্য, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য এবং এদেশের মানুষকে মুক্ত করার জন্য আমাদের সংগ্রাম অব্যাহত রাখব’।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক তারেক রহমান এর নির্দেশনায় বায়েজিদ থানা স্বেচ্ছাসেবক দল নেতা নুর মোহাম্মদ সেঞ্জুর পরিবার, কারাবন্দি স্বেচ্ছাসেবক দল নেতা আবু বক্কর সিদ্দিকীর পরিবার ও অসুস্থ স্বেচ্ছাসেবক দল নেতা মোহাম্মদ আমিনের কাছে স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি প্রদত্ত ঈদ উপহার প্রদান কালে তিনি একথা বলেন।
এ সময় তিনি সেঞ্জুর পরিবার, কারাবন্দি আবু বক্কর সিদ্দিকীর পরিবার এবং অসুস্থ মোহাম্মদ আমিন ও তার পরিবারের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজ-খবর নেন। তিনি আরও বলেন, দেশের কোনো নাগরিক এখন স্বস্তিতে নেই। গণতন্ত্রের মুক্তি জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এ সময় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ, সহ-সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সহ-সাংগঠনিক সম্পাদক শাহাজাহান বাদশা, অর্থনীতি বিষয়ক সম্পাদক মো. জসিম উদ্দিন, সহ-পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক জাকির হোসেন মিশুসহ মহানগর, থানা ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি