বেড়াতে গিয়ে প্রাণ হারাল নববধূ, মৃত্যুর সন্ধিক্ষণে স্বামী

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া »

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা লঞ্চ ঘাট এলাকায় বেড়াতে গিয়ে ফেরার পথে ডাম্পার ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুমাইয়া সুলতানা রানু (২০) নামের এক নববধূ নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে লড়ছেন নিহতের স্বামী মোটরসাইকেল আরোহী ফরহাদ হোসাইন (৩০)।
বুধবার রাত আনুমানিক ৭টার দিকে চকরিয়া মগনামা সড়কের মগনামা সীমান্তে কাটাফাড়ি ব্রিজ এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহত সুমাইয়া সুলতানা রানুর বাড়ি চকরিয়া পৌরসভার ভাঙ্গারমুখ মৌলভীরকুম এলাকায়। গুরুতর আহত তার স্বামী ফরহাদ হোসেনের বাড়ি চকরিয়া উপজেলার বাটাখালী এলাকায়।
খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। অপরদিকে গুরুতর আহত ফরহাদ হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে পেকুয়া উপজেলা সরকারি হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে ।
দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন আহত ফরহাদ হোসেন এর ভগ্নিপতি বদরখালী আলো আর্টের স্বত্বাধিকারী আলাউদ্দিন আলো। তিনি বলেন, তিনমাস আগে উভয়ের পরিবারে কথাবার্তার মাধ্যমে সুমাইয়া সুলতানা রানুর সঙ্গে ফরহাদ হোসেনের বাগদান হয়। কথা ছিল চলতি রমজান মাস শেষে বিয়ের আনুষ্ঠানিকতা করে নববধূকে ঘরে তোলা হবে। এরই মধ্যে বুধবার ইফতারের পর মোটরসাইকেল চালিয়ে নববধূকে নিয়ে মগনামা ঘাটে বেড়াতে যান ফরহাদ হোসেন।
এদিন রাত আনুমানিক সাতটার দিকে মগনামা লঞ্চ ঘাট থেকে ফেরার পথে এ দুর্ঘটনায় নিহত হন স্ত্রী সুমাইয়া সুলতানা রানু।
পেকুয়া থানার ওসি মোহাম্মদ ইলিয়াস বলেন, নিহত তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত যুবকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।