পটিয়াকে কিশোর গ্যাং ও দুর্নীতিমুক্ত করা হবে

সংবাদ সম্মেলনে মোতাহের

নিজস্ব প্রতিনিধি, পটিয়া »
চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে নৌকার বিজয়ী প্রার্থী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, দলের সকল নেতাকর্মী নিয়ে আগামীতে পটিয়াকে একটি স্মার্ট এবং আর্দশ উপশহর গড়ে তোলা হবে। তাছাড়া পটিয়াকে কিশোর গ্যাং, ইয়াবা ও দুনীতিমুক্ত করা হবে। পটিয়ার হারানো ইমেজ ফিরিয়ে আনতে দলমত নির্বিশেষে সবাইকে ভূমিকা রাখতে হবে।
গতকাল মঙ্গলবার দুপুওে তিনি প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, পানি উন্নয়ন বোর্ডসহ যেসব প্রকল্পে অনিয়ম, দুর্নীতি হয়েছে তা তদন্ত করে ক্ষতিগ্রস্ত মানুষের ভূমি অধিগ্রহণের টাকা দেওয়ার ব্যবস্থা করার প্রতিশ্রুতি দেন। তাছাড়া পটিয়ায় বন্ধ করা হবে ভুমিদস্যুতা। অতীতে যারা এসব কাজে জড়িত ছিলেন তাদেরকে সর্তক করে দেন তিনি।
তিনি অভিযোগ করেন, ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের পর স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর লোকজন নৌকার কর্মীদের বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে যাচ্ছেন। নির্বাচনের পরের দিন শোভনদন্ডী ও কুসুমপুরা ইউনিয়নে নৌকার সর্মথককে স্বতন্ত্র প্রার্থীর সন্ত্রাসীরা কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সহসভাপতি খোরশেদ আলম সুজন, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাবেক মহিলা এমপি চেমন আরা তৈয়ব, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহসভাপতি আইয়ুব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ দাশ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ডা. তিমির বরণ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আ ম ম টিপু সুলতান চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ ফারুক, স্বাস্থ্য সম্পাদক অ্যাডভোকেট আব্দুল রশিদ, সদস্য রাশেদ মনোয়ার, নাছির উদ্দিন, উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম এ আব্দুল মতিন চৌধুরী, কাজী আবু তৈয়ব, মোজাহেরুল আলম চৌধুরী, ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবন, সত্যজিত দাশ রুপু, গোলাম সরোয়ার চৌধুরী মুরাদ, বীর মুক্তিযোদ্ধা আবু তালেব, চেয়ারম্যান ইনজামুল হক জসিম, অ্যাডভোকেট এম হোসাইন রানা, আবুল হাসনাত খোকন, যুবলীগ নেতা আব্দুল হান্নান লিটন প্রমুখ।