নৌকার বিপক্ষে নামায় অনেকের মুখোশ উন্মোচিত হয়েছে : মেয়র

সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী বলেন, যারা দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অমান্য করে দলীয় প্রতীক নৌকাকে ডোবাতে প্রকাশ্যে অন্য প্রার্থীর পক্ষে মাঠে নামে তারা মীর জাফরের কাজ করেছে। মুখোশের আড়ালে তাদেও চেহারা উন্মোচিত হয়েছে। তাদের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতারা ঐক্যবদ্ধ থাকবে।
তিনি গতকাল সদ্যসমাপ্ত দ্বাদশ নির্বাচনে চট্টগ্রাম-১১ আসনে টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য এম আবদুল লতিফকে স্বাগত জানাতে গিয়ে এ কথা বলেন।
এ সময় এম এ লতিফ সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন- ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে মহানগর আওয়ামী লীগ আমার পক্ষে মাঠে নেমে কাজ করেছে এজন্য আমি কৃতজ্ঞ। বঙ্গবন্ধুর আওয়ামী লীগ নিয়ে ভবিষ্যতেও কাউকে ছিনিমিনি করতে দেওয়া হবে না। তিনি আরো বলেন- দেশের মানুষের জীবন-মান উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার জনকল্যাণমূলক কর্মসূচি আমার আসনের সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছাতে আমি পরিকল্পনা নিয়ে কাজ করে যাবো।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুখ, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, জালাল উদ্দীন ইকবাল, মাহবুবুল হক মিয়া, দিদারুল আলম চৌধুরী, কাউন্সিলর শহীদুল আলম, কাউন্সিলর জহর লাল হাজারী ও মহানগর শ্রমিক লীগের সভাপতি বখতিয়ার উদ্দিন খান। বিজ্ঞপ্তি