দালাল নিয়ন্ত্রণে এক সাথে কাজ করবে

সনাকের সাথে জেনারেল হাসপাতালের মতবিনিময় সভা

‘‘স্বাস্থ্যসেবা খাতে চাই সচ্ছতা ও জবাবদিহিতা’’ এই স্লোগানে ১৪ নভেম্বর সচেতন নাগরিক কমিটি (সনাক)-টিআইবি চট্টগ্রাম মহানগরের উদ্যোগে স্বাস্থ্যসেবার মানোন্নয়নের লক্ষ্যে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক) ডা. সেখ ফজলে রাব্বি’র সভাপতিত্বে এবং সনাক-টিআইবি চট্টগ্রাম মহানগরের সদস্য সঞ্জয় বিশ^াসের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল আফিসার (আরএমও) ডা. আহমেদ তানজিমুল ইসলাম, সিনিয়র কনসালট্যান্ট ডা. আব্দর রব, ডা. রুজিনা ইসলাম, ডা. বিজন কুমার নাথ, ডা. রতন বিকাশ রুদ্র, ডা. এ, এইচ, এম শফিকুর রহমান, জুনিয়ার কনসালটেন্ট ডা. মোহাম্মদ গিয়াস উদ্দীন, ডা. রাজদ্বীপ বিশ^াস, ডা এইচ এম হামিদুল্লাহ মেহেদী, ডা. মাহমুদা আক্তার, ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. রেবা রানী মন্ডল, পরিসংখ্যানবিদ মুহাম্মদ শওকত আল আমিন, হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত তথ্য কর্মকর্তা মোহাম্মদ ফয়েজ, টিআইবির সনাক সহ-সভাপতি রওশন আরা চৌধুরী ও সনাক-টিআইব’র স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক ডা কিউ.এম অহিদুল আলম ও সনাক টিআইবির ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যবৃন্দ।

২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে বিগত সময়ে পরিচালিত কার্যক্রমের ধারাবাহিকতায় কোভিড-১৯ পরবর্তী পরিবর্তিত পরিস্থিতিতে  হাসপাতাল কর্তৃপক্ষ সেবার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভায় হাসপাতাল কার্যক্রম পরিচালনায় চলমান উদ্যোগ, চ্যালেঞ্জ ও সুযোগ নিয়ে আলোচনা করা হয়।

ডা. সেখ ফজলে রাব্বি বলেন, দালাল নিয়ন্ত্রণে সনাক-টিআইবি’র কাজে সহযোগিতা করা হবে। বিজ্ঞপ্তি