তৃতীয় বিয়ে করছেন আমির খান!

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

মিস্টার পারফেকশনিস্ট আমির খান তৃতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। এমন খবর বলিউডের আকাশে উড়ছে। বিয়ের ক্ষেত্রে খুব শিগগিরই নাকি হ্যাটট্রিক করতে চলেছেন ‘লাল সিংহ চড্ডা’ খ্যাত এই তারকা।

পাত্রীর সঙ্গে আমিরের সমীকরণ নিয়ে অনেক দিন ধরেই চর্চা বলিপাড়ার অন্দরে। তবে এবার আমিরের সঙ্গে সেই অভিনেত্রীর প্রেমের জল্পনায় সিলমোহর দিলেন বলিউডের স্বঘোষিত সিনেসমালোচক কামাল আর খান। সম্প্রতি সমাজমাধ্যমে তিনি দাবি করেন, বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন আমির।

আমির খানের হাত ধরেই বলিউডে অভিষেক ফাতিমার। ২০১৬ সালে ‘দঙ্গল’ সিনেমাতে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ তার। প্রথম সিনেমা থেকেই আমিরের সঙ্গে তার ঘনিষ্ঠতা চোখে পড়ার মতো। বলিউডে একাধিক পার্টিতে চর্চার বিষয় হয়েছে আমির ও ফাতিমার সম্পর্কের রসায়ন।

তবে, এতদিন নিজেদের সম্পর্ক নিয়ে কখনও জনসমক্ষে মুখ খোলেননি আমির বা ফাতিমা কেউ-ই। অথচ আমিরের মেয়ের বাগদান অনুষ্ঠানেও দেখা গেছে ফাতিমাকে। এবার আমিরের সঙ্গে তার বিয়ের খবর সমাজমাধ্যমের পাতায় ফাঁস করলেন কামাল আর খান।

একটি টুইটে তিনি লেখেন, খুব শিগগিরই নিজের মেয়ের বয়সি ফাতিমা সানা শেখের সঙ্গে বিয়ে করতে চলেছেন আমির খান। ‘দঙ্গল’ সিনেমার সময় থেকেই ফাতিমার সঙ্গে প্রেম করছেন আমির। যদিও কামাল আর খানের এই দাবির সত্যতা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

গত কয়েক বছর ধরে পেশাগত ক্ষেত্রে বেশ কয়েকবার হোঁচট খেয়েছেন বলিউড তারকা আমির খান। তবে, সব থেকে বেশি খবরে থেকেছেন ব্যক্তিগত জীবনের ওঠাপড়া নিয়ে। কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ থেকে শুরু করে ফাতিমার সঙ্গে প্রেমের কানাঘুষো, সব নিয়েই একাধিকবার শিরোনামে উঠে এসেছেন আমির।

দিন কয়েক আগেই ফাতিমার সঙ্গে পিকলবল খেলতে দেখা গিয়েছিল আমিরকে। নিজেদের অজান্তেই ক্যামেরাবন্দি হয়েছিলেন দু’জনে। তখনও একে অপরের সঙ্গে বেশ সাবলীল দেখাচ্ছিল আমির ও ফাতিমাকে। তবে কি জল্পনাই সত্যি? ফাতিমার সঙ্গেই কি ফের নতুন করে শুরু করতে চলেছেন মিস্টার পারফেকশনিস্ট? উত্তরের অপেক্ষায় অনুরাগীরা।