চন্দনাইশ পৌরসভায় ৩শ পরিবার পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার

নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ »

চন্দনাইশ পৌরসভার তিনশো পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তা হিসেবে নগদ ১ হাজার টাকা বিতরণ করা হয়েছে। একইসঙ্গে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার অংশ হিসেবে অতিদরিদ্র দুস্থ ও অসহায় ৪৬২১ পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। পৌর মেয়র আলহাজ মু. মাহাবুবুল আলম খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপহার বিতরণ করেন।
এর আগে পৌরসভার বিভিন্ন স্থানে প্রায় ৩৬শ জনকে সাবান, মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার সংবলিত প্যাকেট, ১৫ পরিবারকে গো খাদ্য ও ৫৩ পরিবারকে বীজ ও সার বিতরণ করেন পৌর মেয়র।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার সচিব মো. মহসিন, ট্যাগ অফিসার উপজেলা একাডেমিক সুপার ভাইজার বিপিন চন্দ্র রায়, পৌরসভার কাউন্সিলর মো. আবু তৈয়ব, মো. শাহেদুল ইসলাম, মো. নুরুল ইসলাম, মোহাং হেলাল উদ্দিন চৌধুরী, মো. মাসুদুর রহমান, মোহাম্মদ শাহ আলম, মোরশেদুল আলম, মো. মোজাম্মেল হক চৌধুরী, মোহাম্মদ লোকমান হাকিম, শিরিন আকতার, কহিনুর আকতার, হাছনারা বেগম, পৌরসভার কর্মকর্তা আযম খানসহ আরও অনেকে। করোনা পরিস্থিতিতে পবিত্র ঈদুল আযহার প্রধানমন্ত্রীর দেওয়া বিশেষ উপহার নগদ অর্থ ও ভিজিএফ চাল হাতে পেয়ে খুশি হতদরিদ্ররা।
এ সময় পৌরসভা মেয়র আলহাজ মু. মাহাবুবুল আলম খোকা বলেন, ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন ততদিন বাংলাদেশের একটি মানুষও না খেয়ে থাকবে না।
করোনা মহামারির শুরু থেকেই সরকার সব শ্রেণিপেশার মানুষকে সহযোগিতা করে আসছে। এবার পবিত্র ঈদুল আযহা কোরবানি উপলক্ষে দেশের বিভিন্ন জেলায় সাধারণ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে। তারই আলোকে পৌরসভার সাধারণ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা অব্যাহত রয়েছে।