ইন্টার মিয়ামিতে মেসি!

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক »

ক্ষণে ক্ষণে বদলাচ্ছে বিশ্বজয়ী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির দলবদল আলোচনা। ইতোমধ্যে পিএসজির সঙ্গে তার সম্পর্ক পুরোপুরি চুকে গেছে। সম্ভাব্য গন্তব্য হিসেবে সাবেক ক্লাব বার্সেলোনা ও সৌদি ক্লাব আল-হিলালের কথাই বারবার ওঠে আসছে। তবে সব গুঞ্জন থামিয়ে মেসি যোগ দিতে যাচ্ছেন দলবদল আলোচনায় সাইড লাইনে থাকা মেজর লিগ সকারের দল ইন্টার মিয়ামিতে। এমনটাই দাবি স্প্যানিশ সাংবাদিক গুইলেম বালাগের।

আগামী ৩০ জুন পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। নতুন মৌসুম শুরুর আগেই ৩৫ বছর বয়সী তারকার সম্ভব্য গন্তব্য নিয়ে চলছিল জোর গুঞ্জন। শেষ পর্যন্ত মেসি কি পুরোনো ঠিকানা বার্সেলোনায় ফিরবেন নাকি যোগ দেবেন আল-হিলালে? এ নিয়ে যখন আলোচনা তুঙ্গে তখন লাইমলাইটে হাজির অনেক আগে থেকেই মেসির পানে তাকিয়ে থাকা এমএলস লিগের ক্লাব ইন্টার মিয়ামি।

মেজর লিগে যোগ দিলে চুক্তির অংশ হিসেবে অ্যাপল ও অ্যাডিডাসের সঙ্গে মুনাফা ভাগাভাগির সুযোগ থাকবে মেসির। এমনকি খেলা ছাড়ার পর নাকি এমএলএসের একটি ক্লাবের মালিকানাও দেওয়া হবে তাকে। আল হিলালের দেওয়া মোটা অঙ্কের প্রস্তাব পেছনে ঠেলে মার্কিন মুল্লুকেই ঠিকানা বানাতে যাচ্ছেন মেসি। স্প্যানিশ সাংবাদিক গুইলেম বালাগের দাবি, ইন্টার মিয়ামির প্রস্তাবে সম্মত হয়েছেন আর্জেন্টাইন মহাতারকা।

তাই বার্সেলোনা বা আল হিলাল নয়, মেসির পরবর্তী গন্তব্য হচ্ছে এমএলএসের ক্লাব ইন্টার মিয়ামি। জানা গেছে, মেজর লিগে যোগ দিলে চুক্তির অংশ হিসেবে অ্যাপল ও অ্যাডিডাসের সঙ্গে মুনাফা ভাগাভাগির সুযোগ থাকছে মেসির। এমনকি খেলা ছাড়ার পর নাকি এমএলএসের একটি ক্লাবের মালিকানাও দেওয়া হবে তাকে।