পটিয়ায় ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্ত

0
243

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি,পটিয়া

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। ওই কমিটির সভাপতি ছিলেন করিম মোসত্মফা এবং সাধারণ সম্পাদক ছিলেন মনির আহমদ। মঙ্গলবার রাতে পটিয়া উপজেলা যুবলীগ আহবায়ক হাসান উলস্নাহ ও যুগ্ম আহবায়ক ইমরান উদ্দিন বশির হাইদগাঁও ইউনিয়ন যুবলীগের কমিটির বিলুপ্ত করেন। এর আগে গত ১৮ জুন ইউনিয়ন যুবলীগের সভাপতি করিম মোসত্মফার উপর একই কমিটির সাধারণ সম্পাদক মনির আহমদসহ ৭/৮জন হামলা চালায়। ঘটনার ২৮ দিন পরও থানায় কোন মামলা হয়নি। যার কারণে ইউনিয়ন যুবলীগ সভাপতি করিম মোসত্মফা এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তার কমিটির সাধারণ সম্পাদককে গ্রেফতারপূর্বক শাসিত্মর দাবি জানান।

হাইদগাঁও ইউনিয়ন যুবলীগ সভাপতি করিম মোসত্মফা জানিয়েছেন, তার নিজ বাড়ী থেকে সাইকেল যোগে কর্মস’লে আসার পথে হাইদগাঁও ব্রাহ্মণঘাটা এলাকায় মনির আহাম্মদ ও ফোরকান উদ্দিন নামের দুই ব্যক্তি সহ অজ্ঞাতনামা ৭/৮ জন তার ওপর হামলা চালায়। থানায় অভিযোগ করেও তা অদৃশ্য কারণে পুলিশ মামলা নিচ্ছে না।

পটিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইমরান উদ্দিন বশির জানিয়েছেন, দলীয় শৃঙ্খরা ভঙ্গের অভিযোগে হাইদগাঁও ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদক দুইজনে মারামারিসহ দলের শৃংঙ্খলা বিরোধী কাজ করেছে। যার কারণে কমিটি বিলুপ্ত করা হয়েছে।