চন্দনাইশ পৌরসভায় তিন প্যানেল মেয়র তৈয়ব-মাসুদুর-হাসনারা

0
42

নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ :

চন্দনাইশ পৌরসভায় পৌর পরিষদের ২য় সাধারণ সভায় তিনজন প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন। গত  ২৬ এপ্রিল সকালে পৌর মিলনায়তনে তাদের সর্বসম্মতিক্রমে প্যানেল  মেয়র নির্বাচিত করা হয়। এতে পৌরসভার মেয়র মু. মাহাবুবুল আলম খোকার  সভাপতিত্বে ও পৌর সচিব মো. মহসিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সিদ্ধান্ত  গ্রহণ করা হয়।

এরা হলেন ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মো. আবু তৈয়ব,  ৪ নম্বর ওয়ার্ডের মো. মাসুদুর রহমান  এবং ৭, ৮ ও ৯ সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর হাসনারা বেগম। এদের মধ্যে আলহাজ্ব মো. আবু তৈয়ব ১ নম্বর প্যানেল মেয়র, মো. মাসুদুর রহমান  ২ নম্বর প্যানেল মেয়র এবং হাসনারা বেগম ৩ নম্বর প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত হন।

পরে মেয়র মু. মাহাবুবুল আলম খোকা তিনজন প্যানেল মেয়রকে পরিচয় করিয়ে দেন। সভায় প্যানেল মেয়ররা উপস্থিত সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন ও তাদের সহযোগিতা কামনা করেন। পৌর মেয়র মুঃ মাহাবুবুল আলম খোকা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সব কাউন্সিলররা মিলে সম্পূর্ণ গণতান্ত্রিকভাবে সর্বসম্মত উপায়ে প্যানেল তৈরি করেন। এটিই সর্বসম্মতিক্রমে গৃহীত হয়েছে। সভায় ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ বিতরণ ও পৌর পানি বিভাগ খোলার ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয় এবং বিশুদ্ধ পানির সংযোগ  নেওয়ার জন্য আগে করলে আগে পাবেন ভিত্তিতে  ২শত টাকা অফেরতযোগ্য  রেজিস্ট্রেশন ফি প্রদান পূর্বক নির্ধারিত ফরমে নিজ নিজ হোল্ডিং রেজিস্ট্রেশন করার জন্য পৌর নাগরিকদের আহবান জানানো হয়।