৯০ কোটি পারিশ্রমিক নেওয়া ঐশ্বরিয়া কত টাকার মালিক?

সুপ্রভাত ডেস্ক »

বলিউড তারকাদের আয় বা সম্পদের পরিমাণ নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। তাদের বিলাসী জীবনযাপন এই কৌতূহল বাড়িয়ে দেয় আরও। বলিউড তারকাদের আয়ের প্রধান উৎস মূলত ব্লকবাস্টার সিনেমা এবং বিভিন্ন ব্রান্ডের বিজ্ঞাপন। বলিউডের ধনী তারকাদের অন্যতম ঐশ্বরিয়া রাই। উপার্জনের নিরিখে বর্তমানে বলিউডের শীর্ষস্থানীয় নায়িকাদের মধ্যে অন্যতম তিনি।

সিনেমায় অভিনয়ে এখন দেখা না গেলেও নানা মাধ্যম থেকে বহু আয় করে থাকেন তিনি। তার বর্তমান সম্পদের পরিমাণ প্রায় ৭৭৬ কোটি রুপি। ভারতীয় গণমাধ্যম এক প্রতিবেদনে জানায়, বেঙ্গালুরুর একটি স্টার্টআপ সংস্থার সাথে ব্যবসায়িকভাবে জড়িত। এখান তার কোটি রুপির বেশি বিনিয়োগ করা আছে।

এ ছাড়াও পুষ্টিকর উপাদান প্রস্তুতকারী এক স্টার্টআপ সংস্থার জন্য ৫ কোটি টাকা বিনিয়োগ করেছেন ঐশ্বরিয়া। সংবাদ সংস্থা সূত্রে খবর, মহারাষ্ট্রের একটি বায়ুশক্তি প্রকল্পের জন্য কয়েক বছর আগে তিনি বিপুল অর্থদান করেছিলেন। এই সমস্ত সংস্থার থেকে ঐশ্বরিয়া নির্দিষ্ট পরিমাণ অর্থও পেয়ে থাকেন।

বলিউডের অন্দরের খবর, এই মুহূর্তে অমিতাভের পুত্রবধূ সিনেমা প্রতি ১০ থেকে ১২ কোটি টাকা উপার্জন করতেন। জাতীয় ও আন্তর্জাতিক বিজ্ঞাপন শুট করে তিনি ভারতীয় মুদ্রায় ৮০ থেকে ৯০ কোটি টাকা পান।