হাটহাজারীতে ব্যবসায়ীকে জবাই করে হত্যা

নিজস্ব প্রতিনিধি, হাটহাজারী»
হাটহাজারী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মীরের খিল এলাকায় মো. এরশাদ (৩৬) নামের এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সোমবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মীরের খিল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ভাই মনজুর আলমকে আটক করেছে থানা পুলিশ।
হাটহাজারী মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আমিরুল মুজাহিদ সুপ্রভাতকে বলেন, হাটহাজারীর মীরের খিল এলাকা থেকে গলাকাটা অবস্থায় এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত চলছে, বিস্তারিত পরে জানানো হবে। তিনি ওই এলাকার মৃত খোরশেদুল আলমের পুত্র। হাটহাজারী পৌর এলাকায় একটি দোকানে তিনি কসমেটিকস পণ্যের ব্যবসা করতেন।
গতকাল মঙ্গলবার বিকালে হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) রাজিব শর্মা বলেন, সোমবার রাত ১২টার দিকে এরশাদকে জবাই করে হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে। কি কারণে কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে পুলিশ তদন্ত করে দেখছে। ঘটনাস্থল থেকে ওই ব্যবসায়ীর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে।
তিনি আরও বলেন, এ ঘটনায় নিহত এরশাদের স্ত্রী থানায় মামলা দায়ের করেছেন। মামলায় ১ নম্বর আসামি হওয়ায় নিহতের ভাইকে আটক করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।
লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।