স্ট্যান্ডার্ড ব্যাংকের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংকের পরিচালক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম এর উদ্যোগে তাঁর দেওয়ানহাটস্থ কার্যালয়ে গতকাল সকাল ১০ টায় খতমে কুরআন, মিলাদ মাহফিল, দোয়া ও মুনাজাতের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সাবেক মেয়র ও স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের পরিচালক এম মনজুর আলম।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, তাহের গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আবু তাহের, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সারওয়ার আলম, তাহের গ্রুপের পরিচালক শাহীনুল আলম টিপু, তারেক উজ্জামান, ইভিপি রিজিওনাল ম্যানেজার, খাতুনগঞ্জ শাখা, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, নাঈম ভূইয়া ভিপি এবং ম্যানেজার শেখ মুজিব রোড শাখা, খোরশেদ আলম এভিপি ও ম্যানেজার চাক্তাই শাখা, মো. শহিদুল্লাহ এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজার বহদ্দার হাট শাখা, ওমর ফারুক এফভিপি ও ম্যানেজার অপারেশন শেখ মুজিব রোড শাখা, খোরশেদুল আলম সাবেক আর এম মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড।
অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ রাশেদুল আলম।
অনুষ্ঠান শেষে নগরীর রৌফাবাদ এলাকায় রৌফাবাদ সরকারি মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠান, সরকারি শিশু পরিবার (বালিকা) ও ছোটমনি নিবাসে বসবাসরত ছেলে-মেয়েদের মাঝে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মৌসুমী ফল বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আবুল কাসেম প্রমুখ। বিজ্ঞপ্তি