লেডিস ক্লাবের আর্থিক সহায়তা

সীতাকুণ্ড ট্র্যাজেডি

চট্টগ্রাম লেডিস ক্লাবের উদ্যোগে ১৫ জুন সীতাকু- ট্র্যাজেডিতে আর্থিক সহায়তা বিষয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন ক্লাব সভানেত্রী খালেদা আউয়াল। সভায় সম্প্রতি সীতাকু-স্থ বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকা-ে যারা নিহত হয়েছেন তাদের প্রতি গভীর শোক প্রকাশ করা হয় এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি জানানো হয় সমবেদনা।

আহতদের দ্রুত সুস্থতা কামনা করা হয়। আহতদের পরিপূর্ণ চিকিৎসার জন্য সীতাকু- চিকিৎসা সহায়তা তহবিলে ক্লাবের পক্ষ থেকে এক লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় অগ্নিকা-ে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য দোয়া ও মোনাজাত করা হয়। একই সাথে এ হৃদয়বিদারক ঘটনার জন্য সুষ্ঠু তদন্তসাপেক্ষে প্রকৃত দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও করা হয়।

ক্লাব সম্পাদিকা বোরহানা কবিরের সঞ্চালনায় সভায় শোক জ্ঞাপন করেন ক্লাবের উপদেষ্টা ড. জয়নাব বেগম, সাবেক সভানেত্রী জিনাত আজম, সহ-সভানেত্রী সাবিহা মুসা, সহ সভানেত্রী পারভিন চৌধুরী, সহ সম্পাদিকা আক্তার বানু ফ্যান্সী, কোষাধ্যক্ষা সৈয়দা শামীম কাদের সুরমা, সাংগঠনিক সম্পাদিকা রোকেয়া আকতার বারী, সহ সাংগঠনিক সম্পাদিকা শামীম আরা আহাদ, সহ সাংগঠনিক সম্পাদিকা রুহি মোস্তফা, সদস্যা সাকেরা সাদেক, আফরোজা বুলবুল তাহের, নাছিমা শওকত, ফেরদৌসী আরা বেগম, লায়লা বেগম, হাজেরা আলম মুন্নী, মরিয়ম বেগম, রোকেয়া চৌধুরী, কাজী তুহিনা আক্তার, মর্জিনা আখতার, রোকেয়া আহমেদ, মাইনু নিজাম, ডা. আরীফা চৌধুরী, অধ্যাপক আলেয়া চৌধুরী, লায়লা ইব্রাহিম বানু প্রমুখ। বিজ্ঞপ্তি