যুবককে হত্যা করে বাড়ির সামনে লাশ ফেলে যায় দুর্বত্তরা

ফটিকছড়ি

নিজস্ব প্রতিনিধি, ফটিকছড়ি »

ফটিকছড়ির ধর্মপুরে আনোয়ারুল আজিম (৪০) নামে এক যুবককে হত্যা করে বাড়ির গেটের সামনে রক্তাক্ত লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পেতি বাদশা বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আনোয়ারুল আজিম ওই এলাকার মৃত ফজল বারিকের ছেলে। তিনি স্ত্রী ও ১২ বছর বয়সী মেয়ে, ৭ ও ৪ বয়সী দুই ছেলে সন্তানসহ নগরীতে বসবাস করলেও মাঝে মধ্যে বাড়িতে আসা-যাওয়া করতেন।

স্থানীয় ধর্মপুর ইউপির চেয়ারম্যান কাজী মাহমুদুল হক জানান, ছেলেটি খুবই ভালো ছিল। বৃহস্পতিবার রাতে এশার নামাজ পড়তে যাবে বলে ঘর থেকে বের হন আজিম। পরে নামাজের সময় পেরিয়ে গেলেও ছেলে ঘরে না ফেরায় নিহতে মা রাত ১০টার দিকে বাড়ি সংলগ্ন মসজিদে খোঁজ নিতে বের হন। ছেলেকে খুঁজতে গিয়ে বাড়ির গেটের সামনে গেলেই দেখতে পান ছেলের রক্তাক্ত লাশ। পরে বাড়ির লোকজন এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে গহিরা জেকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, তার মুখ, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অপরদিকে, খবর পেয়ে রাত সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে যান ফটিকছড়ি থানা পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ কাজী আনোয়ার ইবনে মাসুদ বলেন, পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।