ট্রাকের পেছনে প্রাইভেটকারের ধাক্কা, চালক নিহত

সীতাকুণ্ড

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড »

সীতাকুণ্ডে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে প্রাইভেটকারের ধাক্কায় মো. ফোরকান (৪২) নামক এক কার চালক নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার বাড়বকু- এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত চালক বোয়ালখালী উপজেলার জালাল আহম্মেদ এর পুত্র।

এ ঘটনায় শহিদুল্লাহ (৫৬), আরাফাত হোসেন (২২) ও জাহানারা বেগম (৪৪) নামক ৩ যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের সবার বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায়। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও সীতাকু- ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বাড়বকু- বাজারে দ্রুতগতির একটি প্রাইভেটকার পার্কিং অবস্থায় থাকা একটি ট্রাককে পিছনে ধাক্কা দেয়। এতে কারটির সামনের অংশ ট্রাকের ভেতরে ঢুকে থেতলে যায়। এসময় ঘটনাস্থলেই মারা যান কার চালক। আহত হন কারে থাকা তিন যাত্রী। খবর পেয়ে সীতাকু- ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

সীতাকু- ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল আলম দুলাল জানান, ভোরে বাড়বকু- এলাকায় একটি দাঁড়ানো ট্রাককে একটি প্রাইভেটকার পিছন দিক থেকে ধাক্কা দিয়ে ট্রাকের ভিতর ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকার চালক নিহত হয় এবং আহত হন তিনজন যাত্রী। নিহতের লাশ বার আউলিয়া হাইওয়ে থানার কাছে হস্তান্তর করা হয়েছে। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।