বিশ্বসেরা ইউটিউবার মোহাম্মদ আল-ফারুক এখন চট্টগ্রামে

বিশ্বসেরা ইউটিউবার মোহাম্মদ আল-ফারুক পিএইচপি রিফ্লেকটিভ গ্লাস, মিরর ও টেম্পার্ডগ্লাস ফ্যাক্টরিতে রেকর্ডিং করছেন। এসময় তাঁর সাথে ছিলেন পিএইচপি ফ্যমিলির পরিচালক মো: আমীর হোসেন সোহেল ও মোহাম্মদ আকতার পারভেজ ।

নিজস্ব প্রতিবেদক »

বর্তমান বিশ্বে ইউটিউব দেখেন না এমন মানুষ খুব কমই আছে। বাচ্চা থেকে শুরু করে যুবক বয়সী, এখন সকলেই প্রায় সময় ইউটিউবে ব্যস্ত থাকেন। বেশি বয়সী মানুষও দিনে একবার হলেও ইউটিউব সার্চ করেন। এই ইউটিউবে কনটেন্ট যারা তৈরী করেন তাদের মধ্যে একজন বিশ্বের অন্যতম সেরা ইউটিউবার মোহাম্মদ আল-ফারুক এখন চট্টগ্রামে। আমেরিকার নিউজার্সি থেকে বাংলাদেশের উত্তোরোত্তর উন্নতির কথা শুনে ছুটে এসেছেন এদেশে। এসেছেন উন্নয়নের চিত্র ধারন করে তা ইউটিউবে আপলোড করতে। বর্তমানে আছেন চট্টগ্রামে। ভিডিও ধারন করছেন চট্টগ্রামের উন্নয়নের নানা বিষয়।

গত তিনদিন তিনি দেশের প্রথম গ্রীন শীপইয়ার্ড পিএইচপি শীপব্রেকিং এন্ড রিসাইক্লিং ইন্ডাষ্ট্রিজ, দেশের গর্ব প্রথম টকিং কার পিএইচপি প্রোটন এবং পিএইচপি রিফ্লেকটিভ গ্লাস, মিরর ও টেম্পার্ডগ্লাস ফ্যাক্টরিতে রেকর্ডিং করেন। এসময় পিএইচপি ফ্লোট গ্লাস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো: আমীর হোসেন সোহেল ও  পিএইচপি অটোমোবাইল্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আকতার পারভেজ উপস্থিত

বরেন্য এই বাঙালী দীর্ঘদিন ধরে আমেরিকায় বসবাস করে আসছেন। তার জনপ্রিয় ইউটিউব চ্যানেলের নাম ’অ্যাডভেন্চার টিউব’। বিশ্বব্যাপি তার চ্যানেলের কোটি কোটি দর্শক রয়েছে।