বিমানবন্দরে যাবেন না সালাহউদ্দিন

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক »

প্রথমবারের মত সাফ চ্যাম্পিয়নশিপ জিতেছে বাংলাদেশের মেয়েরা। শিরোপা নিয়ে আজ বুধবার দেশে ফিরছে জাতীয় নারী দল। সারা দেশ চ্যাম্পিয়ন মেয়েদের বরণ করে নিতে প্রস্তুত। তবে মেয়েদের বরণ করতে বিমানবন্দরে যাচ্ছেন না বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন। গতকাল মঙ্গলবার বাফুফে কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বাফুফে সভাপতি তিনি নিজেই এ তথ্যটি জানিয়েছেন।

তিনি বলেন, এয়ারপোর্টে যাবে বাফুফের নির্বাহী কমিটি, ক্রীড়া প্রতিমন্ত্রী উনারা যাবেন দলকে রিসিভ করতে। আরো অনেকেই যাবে। আমি দলকে রিসিভ করব এখানে (বাফুফে কার্যালয়)। কেন আমি সেখানে (বিমানবন্দরে) রিসিভ করব না, সেটা বলি। আমার খুব ইচ্ছা ছিল সেখানে যাওয়ার, চ্যাম্পিয়ন হয়ে কাপ নিয়ে আসছে প্রথমবার।

বিমানবন্দরে না যাওয়ার কারণ জানিয়ে কাজী সালাউদ্দিন বলেন, ‘আমি যদি ওখানে যাই, তাহলে আপনারা (সাংবাদিক) আমাকে নানা প্রশ্ন করবেন। তাতে হবে কি, আমাদের মেয়েরা যে লাইমলাইট পেত, সেটা ভাগ হয়ে যাবে। এটা মেয়েদের দিন। এটা প্রেসিডেন্টেরও দিন না, সেক্রেটারিরও দিন না, ভাইস প্রেসিডেন্টেরও দিন না। এটা মেয়েদের দিন। আমি চাই মেয়েরা এক্সক্লুসিভলি আপনাদের (মিডিয়া) আদরটা পায়, মিডিয়া কাভারেজটা পায়। ’