জয়ের ধারায় ফিরলো চসিক একাদশ

জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত জিপিএইচ ইস্পাত সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগ ২০২২ আসরে আবারো জয়ের ধারা ফিরেছে চসিক একাদশ। গতকাল চতুর্থ রাউন্ডের খেলায় তারা ৩-১ গোলে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে পরাজিত করে তৃতীয় জয়ের দেখা পেয়েছে। বিজয়ী দলের ডালিম বর্শণ ২ ও বোরহান ১ গোল করেন। জাফর ইকবাল বিজিত দলের একমাত্র গোলটি করেন। টানা দুই জয়ের পর তৃতীয় খেলায় মোহমেডান ব্লুজের সাথে ড্র করে চসিক একাদশ। ৪ খেলা শেষে ১০ পয়েন্ট নিয়ে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা ব্রাদার্সের পিছনে ছুটছে বর্তমান রানার্সআপরা। আর ৪ খেলায় এক জয়, দুই পরাজয় ও এক ড্র’তে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের ৪ পয়েন্ট।

এম এ আজিজ স্টেডিয়ামে ২৪ মিনিটে হেফাজউদ্দিন হাসানের শট বারে লেগে প্রহিতহ হলে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র লিড পায়নি। তিন মিনিট পর ডালিমের গোলে লিড নেয় চসিক একাদশ। অধিনায়ক বোরহানের ক্রসে মাথা ছুঁইয়ে ডালিম জালের ঠিকানা খুঁজে পান (১-০)। ৩৯ মিনিটে কিপার আনিসকে একা পেয়েও চসিক একাদশের ফাহিমউদ্দিন সোহেল বল জালে জড়াতে ব্যর্থ হন। ৪ মিনিট ব্যবধানে আবারো ডালিম গোল করে ২-০ গোলে দলকে এগিয়ে নেন। গোলমুখে দুই দফায় তিনি আনিসকে পরাস্ত করেন। এরই সাথে ৪ খেলায় হ্যাটট্রিকসহ ৭ গোল করে এককভাবে সর্বোচ্চ গোলদাতা হিসেবে নাম খোদাই করেন।

এদিকে দ্বিতীয়ার্ধের ৬ মিনিটে বদলি সায়েমের সেন্টার বক্সে ফাঁকায় পেয়ে দুর্দান্ত শটে জাফর ইকবাল গোল করে প্রতিদ্বন্দ্বতার আভাস দেন। কিন্তু ২ মিনিট পর অধিনায়ক বোরহান ডানপ্রান্তে বক্সের ঠিক বাহির থেকে বা পায়ের অসাধারণ শটে ডিফেন্ডার ও কিপার আনিসকে বোকা বানিয়ে বল সরাসরি জালে পৌঁছে দেন (৩-১)। বাকি সময়ে মুক্তিযোদ্ধার প্রাপ্ত সুযোগ চসিক ডিফেন্ডার ও কিপার প্রতিহত করেন। ম্যাচসেরা বোরহানের হাতে ক্রেস্ট ও নগদ এক হাজার টাকা তুলে দেন সিজেকেএস নির্বাহী সদস্য মো. নাসির মিঞা।
আজকের খেলা: কোয়ালিটি স্পোর্টস ক্লাব-চট্টগ্রাম বন্দর ক্রীড়া সমিতি (৩টা ৩০)।