বিপিএলের সমাপনীতে থাকছে চমক

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসরে শুরু থেকেই সঙ্গী হয়েছে বিতর্ক। ডিসিশন রিভিউ সিস্টেম না থাকা, আম্পায়ারদের সিদ্ধান্ত না মেনে মাঠে ঢুকে যাওয়া সহ ইস্যুর অভাব নেই। এসব ইস্যুতে আলোচনারও কমতি নেই। এর মাঝেই নতুন খবর হলো, বিপিএলের সমাপনী অনুষ্ঠানে থাকছে চমক। খবরটা জানিয়েছে বিপিএলের গভর্নিং কাউন্সিল। খবর ডেইলিবাংলাদেশ’র
বৃহস্পতিবার রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে বোর্ড পরিচালকদের সঙ্গে বৈঠক হয় তাদের। সেই বৈঠকেই বিপিএলের শেষটা রাঙিয়ে তোলার সিদ্ধান্ত নেয়া হয়েছে। বৈঠক শেষে গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেন, মাঠে দর্শক আসছে। দুইদিন আগে যেরকম দর্শক দেখেছি, ফাইনাল ছাড়া এমন দর্শক আমি আগে দেখিনি, সেটাও ওয়ার্কিং ডে-তে। সমাপনী অনুষ্ঠান হবে, জাঁকজমক হবে। আর অবশ্যই চমক থাকবে।
কি নিয়ে আলাপ হয়েছে জানতে চাইলে শেখ সোহেল বলেন, আমরা কিন্তু সবকিছু নিয়েই আলাপ-আলোচনা করেছি। কীভাবে আমরা কাজ করতে পারি, সফল হতে পারি। সেজন্যই কিন্তু আজ আমরা বিপিএল গভর্নিং কাউন্সিল ও বোর্ড পরিচালকরা একত্রিত হয়েছি।
তিনি আরো বলেন, একটা টুর্নামেন্টে ভুল-ত্রুটি থাকেই। সবকিছু সামলে প্রতিবারই আমরা বিপিএলকে সফলভাবে এগিয়ে নিয়ে গেছি। আমরা চেষ্টা করবো আগের মত সফলভাবে এগিয়ে নিয়ে যাওয়ার। আশা করি, আপনারা আগের মতো সহযোগিতা করবেন।