বহুদিন পর নাটকে হিল্লোল, সঙ্গে মৌ

সুপ্রভাত ডেস্ক

আদনান ফারুক হিল্লোল দেশের টিভি পর্দার সফল অভিনেতা। একসময় জনপ্রিয়তার সঙ্গে কাজ করেছেন। পার করেছিলেন তুমুল ব্যস্ত সময়। তবে অনেকদিন ধরেই নাটকে দেখা যায় না তাকে। এখন তিনি ফুড ভ্লগিং করে বেড়ান। দেশ-বিদেশের বিভিন্ন স্থানে গিয়ে খাবার খেয়ে সেটার রিভিউ দেন।

তবে বহুদিন পর নাটকে দেখা যাবে হিল্লোলকে। পহেলা ফাল্গুন উপলক্ষে একটি বিশেষ নাটকে হাজির হচ্ছেন তিনি। নাম ‘ফাল্গুনে ভালোবাসার দিন’। সোহরাব হোসেনের ভাবনা ও পরিকল্পনায় নাটকটি রচনা করেছেন রেজাউর রহমান ইজাজ। প্রযোজনায় মাহবুবা ফেরদৌস।

এই নাটকে হিল্লোলের সঙ্গে অভিনয় করেছেন সাদিয়া ইসলাম মৌ। তিনিও একসময় জনপ্রিয়তার শীর্ষে ছিলেন। সময়ের পালাবদলে এখন অনেকটা অনিয়মিত। তাই ভালোবাসা দিবস ও ফাল্গুনের উৎসবে হিল্লোল-মৌ জুটি দর্শকের জন্য বিশেষ উপহার বটে।

নাটকটিতে দেখা যাবে, ২০ বছর পর মায়ের অসুস্থতার খবরে দেশে ফিরেছে আসিফ। কথা ছিল আর কখনো ফিরবে না। কিন্তু অসুস্থ মাকে দেখার জন্য ব্যাকুল হয়ে ছুটে আসে সে। এসেই যে পরিস্থিতির মুখোমুখি হলো, তার জন্য একেবারেই তৈরি ছিল না আসিফ।

নিলু তার সামনে দাঁড়িয়ে। এই নিলুকেই সে ভালোবাসতো, এখনও সেই ভালোবাসা অটুট। চলার পথে নিলুকে দেখে বুকের ভেতর অদ্ভুত এক অনুভূতি হয় তার। এক সময়ের তীব্র ভালোবাসা আসিফকে আচ্ছন্ন করে ফেলে। সে তার ২০ বছর আগের জীবনে ফিরে যায়। কিন্তু ওপাশে যে মানুষটি, সেই নিলুরও কি একই অনুভূতি হচ্ছে? দীর্ঘসময় পর প্রিয় মানুষকে দেখলে বুকের ভেতরটা ভেঙেচুরে যায়। হু হু করে ওঠে। আসিফ -নিলু দুজনেই ভাবে- তাদের জীবনটা কেন এমন হলো?

জানা গেছে, ১৪ ফেব্রুয়ারি রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভিতে প্রচারিত হবে এই বিশেষ নাটক।