দাঁড়িয়ে থাকা পিকআপের পেছনে বাসের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই »

মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা একটি পিকআপের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। এসময় আহত হয় আরো দু’জন। শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পিকআপ চালক মাদারীপুর জেলার শিবচর থানার ভদ্রাসন এলাকার আব্দুর রব বেপারির ছেলে মো. খোরশেদ আলম (৩৮), পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানার বলদিয়া এলাকার মো. হাসান (৪২) ও বরিশাল জেলার বানারিপাড়া থানার বিশার কান্দি এলাকার মোহাম্মদ হায়দার আলীর পুত্র মো. সোহেল (৩৮)। আহতরা হলো আরিফ (৩০) ও মো. মিজানুর রহমান মিজান (৩৫)। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় সড়কের পাশে একটি পিকআপ দাঁড়ানো ছিল। এসময় চট্টগ্রামগামী একটি বাস ধাক্কা দিলে পিকআপ চালক ও পিকআপে থাকা লোকজন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোরশেদ আলম ও মোহাম্মদ হাসানকে মৃত ঘোষণা করেন। অন্য তিনজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোহেল নামে আরেকজন মারা যান। নিহতের আত্মীয়রা জানান, তারা ঢাকা থেকে পিকআপ যোগে চট্টগ্রামে একটি জাহাজের মেরামত কাজ করতে যাচ্ছিলো।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর বলেন, নিহত দুই জনের লাশ থানা হেফাজতে আনা হয়েছে। আহতদের আরেকজন চমেকে মারা গেছে। মামলার বিষয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে।