প্রধানমন্ত্রী চট্টগ্রামের উন্নয়নের বিষয়ে সবসময় আন্তরিক

জনসভার মাঠ পরিদর্শনে নওফেল

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার চট্টগ্রামের জনসভাকে কেন্দ্র করে সর্বস্তরের জনসাধারণের মাঝে ব্যাপক উৎসবের আমেজ বিরাজ করছে। এজন্য চট্টগ্রাম উৎসবের নগরীতে পরিণত হয়েছে।

তিনি আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার পলোগ্রাউন্ডের জনসভাস্থল পরিদর্শনকালে এ কথা বলেন।

শিক্ষা উপমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের উন্নয়নের বিষয়ে সবসময় আন্তরিক তাই তিনি দেশের প্রথম টানেল চট্টগ্রামে নির্মাণ করেছেন। অতীতে যখন চট্টগ্রামে জননেত্রী শেখ হাসিনার জনসভা হয়েছে সকল সমাবেশে জনসমুদ্রে পরিণত হয়েছে। এবারও তার ব্যতিক্রম হবে না। বিগত সময়ের সকল জনসভার লোক সমাগমের চেয়ে এবার জমায়েত অনেক বেশি হবে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

মাঠ পরিদর্শনকালে তার সঙ্গে আরও ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন বাবুল, সহসভাপতি ও সিডিএ চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষ, সহসভাপতি আলতাফ হোসেন বাচ্চু, সিডিএর সাবেক চেয়ারম্যান ও নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, শ্রমবিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, কার্যকরী সদস্য বখতিয়ার উদ্দিন খান, কাউন্সিলর মো. জাবেদ, প্যানেল মেয়র ১ আব্দুর সবুর লিটন, নগর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, মাহবুবুল হক সুমন, নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ, যুবলীগ নেতা এম আর আজিম, মোহাম্মদ সালাউদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি