জিপিএইচ ইস্পাত লিমিটেডের প্রথম আন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট

জিপিএইচ ইস্পাত লিমিটেডের প্রথম আন্তঃ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ আসরের ফাইনাল এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্প্রতি কুমিরাস্থ জিপিএইচ ক্রিকেট মাঠে অনুষ্ঠিত হয়। এতে বিজয়ী হয় এসএমএস ফাইটার’ এবং রানার্সআপ হয় ‘জিপিএইচ ওয়ারিওর্স। টুর্নামেন্টে ম্যান অব দ্য ম্যাচ হন মো. সাজ্জাদ।

অনুষ্ঠানে জিপিএইচ গ্রুপ চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম জিপিএইচের সেরা ক্রিকেটারদের যাচাই বাছাই করে কর্পোরেট লেভেলে একটি জাতীয় পর্যায়ের জিপিএইচ ক্রিকেট টিম গঠনের ঘোষণা দেন।

জিপিএইচ ইস্পাত লিমিটেডের চেয়ারম্যান  মো. আলমগীর কবির কর্মক্ষেত্রে এ ধরণের আয়োজন কর্মকর্তা কর্মচারীদের জন্য অণুপ্রেরণাদায়ক বলে অভিমত ব্যক্ত করেন।

অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আলমাস শিমুল বলেন, করোনাকালে ইমিউনিটি  ডেভেলপমেন্টে ও মানসিক স্বাস্থ্য গঠনে  খেলাধূলার কোনো বিকল্প নেই।

জিপিএইচ ইস্পাত লিমিটেড এর পরিচালক  মো. আশরাফুজ্জামান, মো. আবদুল আহাদ এবং মো. আজিজুল হক রাজু, নির্বাহী পরিচালক (প্ল্যান্ট) ইঞ্জিনিয়ার মাদানী এম ইমতিয়াজ হোসেন, নির্বাহী পরিচালক (এফ এন্ড বিডি) কামরুল ইসলাম এফসিএ, উপদেষ্টা আরাফাত কামাল এফসিএ এবং  মো. আমিরুল ইসলামসহ উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি