জানেন কি? ভাড়া বাসায় থাকতেন তারা!

সুপ্রভাত ডেস্ক :

বলিউডের খ্যাতিমান তারকাদের বাড়ি দেখতে হাজারো মানুষ ভিড় করেন আশেপাশে। তারকারাও নিজের পছন্দমতো বাড়ি বানান ভক্তদের চোখে তাক লাগাতে। কিন্তু শুনতে অবাক লাগলেও নামিদামি অনেক বলিউড তারকাই থাকতেন ভাড়া বাসায়। তাদের কি বাড়ি কেনার টাকা ছিল না? মোটেও তা নয়, রয়েছে আরও অনেক কারণ-

ক্যাটরিনা কাইফ

ভাড়া বাড়িতে থাকা তারকাদের মধ্যে অন্যতম ছিলেন ক্যাটরিনা কাইফ। বিয়ের আগ পর্যন্ত মুম্বাইয়ের কার্টার রোডের সিলভার স্যান্ডস অ্যাপার্টমেন্টসহ কয়েকটি বাসায় ভাড়া থেকেছেন।

২০১৬ সালে প্রেমিক রনবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পরও সেই সিলভার স্যান্ডস অ্যাপার্টমেন্টেই ভাড়া থাকতেন। ভাড়া কত ছিল ওই বাসার? অন্যান্য খরচ বাদ দিয়ে মাসে ১৫ লাখ রুপি! পরে অবশ্য ক্যাটরিনা বান্দ্রার একটি পেন্টহাউজে এসে ওঠেন।

হৃত্বিক রোশন

বাড়ি মানেই এক জায়গায় থিতু হয়ে যাওয়া। আর এ ধারণায় বিশ্বাসী হৃত্বিক রোশন। ভাড়া বাড়িতেই বেশ আছেন এ তারকা। গতবছর থেকেই মুম্বাইয়ের জুহুতে আছেন সি-ভিউ ওয়ালা একটি বাড়িতে। তার এ বাসার ঠিক উল্টো পাশেই আছেন তারকাজুটি অক্ষয়-টুইঙ্কেল। হৃত্বিককে ভাড়া গুনতে হয় মাসে প্রায় সাড়ে আট লাখ রুপি।

জ্যাকুলিন ফার্নান্দেজ

বলিউড তারকা জ্যাকুলিন ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন প্রিয়াংকা চোপড়ার কাছ থেকে। পাঁচ রুমবিশিষ্ট সমুদ্রমুখী বাড়িটি নিজের মতো করে সাজিয়ে নিয়েছেন তিনি। মাসে ভাড়া দেন প্রায় সাত লাখ রুপি। তবে বেশিদিন হয়ত এ বাসায় থাকবেন না। পরিচয় গোপন রাখা প্রেমিককে নিয়ে উঠবেন আরেক বাসায়। বান্দ্রায় এরইমধ্যে বাসাও খুঁজতে শুরু করেছেন জ্যাকুলিন।

সানি লিওনি

শুরুর দিকে তো বাসাই পাচ্ছিলেন না সানি লিওনি। বিপদেই পড়ে যেতেন যদি না সেলিনা জেটলি তাকে সাহায্য করতেন। সেলিনা তার বাসা ভাড়া দেন সানিকে। তবে কিছু সময় পর আবার সানিকে বাসা ছেড়েও দিতে বলেন তিনি। সম্প্রতি ১৬ কোটি রুপি দিয়ে মুম্বাইয়ের আটলান্টিস প্রজেক্টে বেশ বড়সড় অ্যাপার্টমেন্ট কিনেছেন।

পেয়েছেন নামজাদা এক প্রতিবেশীও- বিগ বি অমিতাভ বচ্চন! অবশ্য আমেরিকার লস অ্যাঞ্জেলসেও বিশাল এক বাংলোর মালিক তিনি।