জনসভার পর মাঠে থাকবে আওয়ামী লীগ : ভূমিমন্ত্রী

সংবাদদাতা, আনোয়ারা »

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, আওয়ামী লীগ বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করে দেখিয়েছে। কিন্তু স্বাধীনতার পর থেকে দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত। তাদের জন্মই হচ্ছে মিথ্যা দিয়ে, তারা বানোয়াট গুজবগুলো ছড়াচ্ছে। আগামী ৪ ডিসেম্বরের পর মাঠে থাকবে আওয়ামী লীগ, আর ঘরে ফিরে যাবে বিএনপি। এই জনসভার মাধ্যমে বিএনপি জামায়াতকে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

গতকাল শনিবার বিকেলে ভূমিমন্ত্রীর নগরীর সার্সন রোডস্থ বাসভবনে চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে আনোয়ারা-কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী আরো বলেন, বিএনপি জামায়াত অপপ্রচার চালাচ্ছে আগামী ১০ ডিসেম্বরের পর নাকি খালেদা জিয়ার হাতে দেশ থাকবে। কিছুদিন আগে বলেছিলো দেশ শ্রীলঙ্কা হয়ে যাবে, তারা শেষ পর্যন্ত গুজব ছড়াচ্ছে ব্যাংকের রিজার্ভ শেষ হয়ে যাচ্ছে। করোনা মহামারি এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাবে বিশ্বে যে মন্দা অবস্থা তৈরি হয়েছে আশা করি বাংলাদেশ তা কাটিয়ে উঠবে।

এ সময় তিনি প্রয়াত পিতার স্মৃতিচারণ করে বলেন, আমার পিতা আখতারুজ্জামান চৌধুরী বাবু’র নেতৃত্ব ২০১১ সালে আওয়ামী লীগের সর্বশেষ সমাবেশ হয়েছিলো চট্টগ্রামে। এরপর আর কোনো সমাবেশ হয়নি। সেটি ছিলো আনোয়ারা-কর্ণফুলীবাসীর জন্য বিশাল সমাবেশ। আগামী ৪ ডিসেম্বর নেত্রীকে প্রমাণ করে দেবো চট্টগ্রামে বাবু ছিলো, বাবু আছে এবং বাবু চিরকাল থাকবে।

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ মালেকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী।

এ সময় অন্যদের মধ্যে আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রণি, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলা শ্রমিক লীগ সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, যুবলীগের সভাপতি শওকত ওসমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আকবর, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহোরসহ আনোয়ারা-কর্ণফুলী উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।