চিকিৎসক দেখিয়ে বাসায় ফেরা হল না

স্বামীসহ প্রাণ গেল অন্তঃসত্ত্বা সখিনার

নিজস্ব প্রতিবেদক »
নগরীর লালখান বাজার এলাকায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। গতকাল বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে আখতারুজ্জামান ফ্লাইওভারে ওঠার মুখে এ দুর্ঘটনা ঘটে। এ দম্পতি চিকিৎসক দেখিয়ে বাসায় ফিরছিলেন বলে জানা গেছে।
নিহত দম্পতির পরিবার সূত্রে জানা যায়, সখিনা দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। বুধবার তিনি চিকিৎসকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন।
নিহতরা হলেন মোস্তফা-হাকিম স্কুলের সিনিয়র শিক্ষিকা সখিনা ফাতেমা (৩৫) ও জ্যাক মেশিনারি কোম্পানির সার্ভিস ইঞ্জিনিয়ার স্বামী মোহাম্মদ ইকবাল উদ্দিন চৌধুরী (৪২)। তারা নগরীর আকবরশাহ থানাধীন পূর্ব ফিরোজশাহ কলোনি এলাকার বাসিন্দা।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেলে সাড়ে পাঁচটার দিকে ইস্পাহানি মোড়ে ফ্লাইওভার থেকে নামার মুখে ট্রাকের সাথে মোটরসাইকেলের পাশাপাশি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী সড়কে ছিটকে পড়ে। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান সুপ্রভাতকে বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এসআই নয়ন চৌধুরী মাথা থেতলে যাওয়া স্বামী-স্ত্রীর লাশ হাসপাতালে আনেন। পরে লাশ মর্গে পাঠানো হয়। আইনি প্রক্রিয়া শেষ করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, ‘লালখান বাজার আখতারুজ্জামান ফ্লাইওভারের নামার মুখে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।’