আইপিএল খেলার বাজিধরা নিয়ে যুবক খুন

নিজস্ব প্রতিনিধি, হাটহাজারী »

উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের আমানবাজার এলাকায় ক্রিকেট খেলা (আইপিএল) নিয়ে বাজি ধরায় কথা কাটাকাটির জের ধরে মো. ফারুক (৩৫) নামে এক যুবককে খুন হয়েছে। গত মঙ্গলবার (৫ এপ্রিল) রাত ১১টা থেকে ১টার মধ্যে আমানবাজার এলাকার নাজিম কলোনিতে এ ঘটনা ঘটে।
গতকাল বুধবার দুপুরে হাটহাজারী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গির আলম সুপ্রভাতকে এ তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ইন্ডিয়া প্রিমিয়ার লীগ (আইপিএল) খেলায় বাজি ধরে ফারুক ও ফরহাদ নামের দুই যুবক। খেলায় হারজিত নিয়ে স্থানীয় চায়ের দোকানে তাদের কথা কাটাকটি হয়। এর জের ধরে ফারুকের উপর হামলা চালানোর হয়। এ হামলায় তার বোন জেসমিনও আহত হয়।
পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক ফারুককে মৃত ঘোষণা করেন।
উপপরিদর্শক মো. জাহাঙ্গির আলম সুপ্রভাতকে বলেন, আইপিএল নিয়ে বাজি ধরাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে চিকনদন্ডী ইউনিয়নের আমানবাজার এলাকার নাজিম কলোনিতে ফারুক ও ফরহাদের মধ্যে মারমারির ঘটনা ঘটে।
গতকাল বুধবার বিকেলে হাটহাজারী মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম সুপ্রভাতকে বলেন, হাটহাজারী উপজেলার আমান বাজারের নাজিম কলোনিতে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনার তদন্ত করা হচ্ছে।