চন্দনাইশে ৭ দিন ধরে শিশুসহ মা নিখোঁজ

নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ »

চন্দনাইশে ৭ দিন ধরে ৯ মাসের শিশুসহ মা নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোমবার রাতে শিশুর বাবা মোহাম্মদ মুছা বাদি হয়ে চন্দনাইশ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
থানায় সাধারণ ডায়েরি করা হলেও এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজরা হচ্ছেন শিমুল আক্তার (৩০) এবং তার ছেলে আবদুল্লাহ্ (৯ মাস)। শিমুল আক্তার চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড পশ্চিম জামিরজুরী গ্রামের মোহাম্মদ মুছার স্ত্রী। শিমুল আক্তারের আরও দুইটি কন্যা সন্তান রয়েছে। তার বাপের বাড়ি হাশিমপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সোনাইছড়ি কূল গ্রামের আবুল হাশেমের মেয়ে।

জানা গেছে, গৃহবধূ শিমুল আক্তার ও তার শিশুসন্তান আবদুল্লাহ্ শনিবার (১৪ মে) দুপুর ২টা ৩০টায় স্বামীর বাড়ি থেকে তার বাপের বাড়িতে যাবে বলে বের হয়। পরবর্তীতে তারা আর বাসায় ফিরে আসেনি। এসময় তার পরনে সবুজ রঙের ত্রি-পিস ও হালকা গোলাপী রঙের বোরকা ছিল। পরিবারের লোকজন আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খুঁজেও তার কোনো সন্ধান না পেয়ে সোমবার (১৬ মে) স্বামী মোহাম্মদ মুছা থানায় এবিষয়ে একটি নিখোঁজ ডায়েরি করেন।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, শিশুসহ মা নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় তার স্বামী থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।