চন্দনাইশে সাহিত্যিক আহমদ ছফার জন্মদিন পালিত

নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ »
চন্দনাইশের কৃতিসন্তান, উপমহাদেশের প্রখ্যাত লেখক, ঔপন্যাসিক, কবি, চিন্তাবিদ ও বুদ্ধিজীবী সাহিত্যিক আহমদ ছফার ৭৯তম জন্মদিন পালিত হয়েছে।
এ উপলক্ষে সাহিত্যিক আহমদ ছফা পরিষদ চন্দনাইশ শাখার উদ্যোগে এক খতমে কোরান, দোয়া মাহফিল, সংক্ষিপ্ত আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি বুধবার সকালে ও দুপুরে অনুষ্ঠিত হয়।
সাহিত্যিক আহমদ ছফা পরিষদ চন্দনাইশ শাখার সভাপতি লেখক ও ছড়াকার শাহজাহান আজাদের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নুরুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাহিত্যিক আহমদ ছফার নাতি মো. শহিদুল ইসলাম, সাংবাদিক আবিদুর রহমান বাবুল, আবু তালেব আনসারী, এস. এম রাশেদ, কামরুল ইসলাম মোস্তফা, এমএ হামিদ, ফয়সাল চৌধুরী, তৌফিক আলম চৌধুরী, ইফতেকার নুর তিশন, মো. আমিন উল্লাহ্ টিপু, শিক্ষক মাওলানা মো. শাহীন হোসাইন, হাফেজ মাওলানা মো. জাহেদ হোসনসহ প্রমুখ।
এ উপলক্ষ্যে গৃহীত কর্মসূচির মধ্যে ছিল দক্ষিণ গাছবাড়িয়া ছৈয়দ মোহাম্মদ পাড়া রহমানিয়া আহমদিয়া এ, এস সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানায় খতমে কোরান ও দোয়া মাহফিল এবং গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি ও সংক্ষিপ্ত আলোচনা সভা ।
বক্তারা সাহিত্যিক আহমদ ছফার অনবদ্য সাহিত্য তথা সৃষ্টিকর্মের কথা উল্লেখ করে বলেন, শুধু বাংলা সাহিত্য নয় বিশ্ব সাহিত্যাঙ্গনে তিনি নিজ প্রতিভার গুণে স্থায়ী আসন দখল করেছেন।