উন্নয়নে সামাজিক উদ্যোগের প্রয়োজনীয়তা অনস্বীকার্য

কল্পলোক আবাসিক এলাকায় রেজাউল করিম

সুষম ও সুশৃঙ্খল উন্নয়নে সামাজিক উদ্যোগের প্রয়োজনীয়তা অনস্বীকার্য। কল্পলোক সিডিএ আবাসিক এলাকার প্লট ও ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির নব নির্বাচিত কর্মকর্তারা সমম্বিত উদ্যোগের মাধ্যমে এলাকার উন্নয়নে এগিয়ে যাবে।
নগরীর তুলাতলী কল্পলোক সিডিএ আবাসিক এলাকার প্লট ও ফ্ল্যাট মালিক কল্যান সমিতির নব নির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী এ কথা বলেন । নব নির্বাচিতদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আপনারা বিভিন্ন ক্ষেত্রে একটি সমাজের প্রতিনিধিত্বের দায়িত্ব পেয়েছেন। অত্যন্ত সচেতনতার সাথে এ গুরুদায়িত্ব পালন করতে হবে। সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে অনেকেই ভোট চাইতে আসবে, বুঝে শুনে উন্নয়নের পক্ষে রায় দিতে ভোটারদের উদ্বুদ্ধ করতে হবে।
কল্পলোক আবাসিক প্লট ও ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির নবনির্বাচিত সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও সম্পাদক সফিকুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন সিডিএ নির্বাহী প্রকৌশলী ও কল্পলোক আবাসিকের প্রকল্প পরিচালক মো. শামীম।
সভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন নতুন কমিটির সহ-সভাপতি খোরশেদুল আলম ইকবাল চৌধুরী রাসেল, গোলাম রহমান মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুন, জসিম উদ্দিন সিদ্দিকী, সফিউল আলম, আবদুর রহিম, আবদুল মান্নান, মো. সরওয়ার উদ্দিন, ডা. জামশেদুল আলম, সাংস্কৃতিক সম্পাদক নাছিরউদ্দিন লিটন, মহিলা বিষয়ক সম্পাদক নাহিদ আকতার রুমী, কার্যনির্বাহী সদস্য আবুল বসর, মো. আবদুল গফুর, মো. আলী আয়মান, মো. এনাম, মো. রাশেদুল ইসলাম, মো. সাইফুল ইসলাম, মো. হারুন প্রমুখ। বিজ্ঞপ্তি