সন্ত্রাসের রাজনীতি বন্ধে সজাগ থাকতে হবে

0
144

চকরিয়ায় পৌর যুবলীগের সমাবেশে এমপি জাফর

নিজম্ব প্রতিনিধি, চকরিয়া :

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চকরিয়া পৌরসভা শাখার উদ্যোগে গৌরবোজ্জল ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গত ১৬ নভেম্বর বিকালে পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোসাইন, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সোহেলের  নেতৃত্বে চিরিংগা সড়ক ও জনপদ বিভাগের ডাকবাংলো  থেকে র‌্যালি বের করা হয় ও প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চকরিয়া  পৌরশহরের শাহ বোর্ডিং চত্বরে সমাবেশে মিলিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া- পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী  লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম। সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন, সোহেল আহম্মদ বাহাদুর। বিশেষ বক্তা ছিলেন শহিদুল হক সোহেল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গিয়াস উদ্দীন চৌধুরী, আমিনুর রশিদ দুলাল, আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, আলমগীর চৌধুরী, জামাল উদ্দীন জয়নাল, জাহেদুল ইসলাম লিটু প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি এমপি জাফর আলম বলেছেন, বিএনপি জামাতের অপরাজনীতির উদাহারণ তুলে ধরে বলেন, সবাই সজাগ থাকতে হবে যুদ্ধাপরাধীর দল জামায়াত-শিবিরকে সাথে নিয়ে বিএনপি আবারো আগুন-সন্ত্রাস শুরু করে দিয়েছে। সেই অপশক্তি মোকাবেলায় যুবলীগের প্রত্যেক নেতাকর্মীকে অতন্দ্রপ্রহরীর ভুমিকা পালন করতে হবে। সমাবেশে বক্তব্য দেন খলিল উল্লাহ চৌধুরী, মিফতাব উদ্দিন চৌধুরী, মুজিবুল হক, মামুনুল করিম, শফিউল আজম, হায়দার আলী, হাসানুল ইসলাম আদর, অহিদুজ্জামান অহিদ, রেফায়েত সিকদার প্রমুখ।