রাউজানে উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রের মাক্স বিতরন

0
63

নিজস্ব প্রতিনিধি, রাউজান 

চট্টগ্রামের রাউজানে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের বিস্তার রোধে লকডাউন বাস্তবায়নে রিকশাবহর নিয়ে ব্যতিক্রমী কর্মসূচি পালন করেছেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। গতকাল বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত রাউজান পৌরসভার কার্যালয়ের সামনে থেকে ২০/২৫টি রিকশা নিয়ে করোনা সচেতনতামূলক মাইকিং ও মাস্ক বিতরণ করেন তিনি।

রাউজান উপজেলা পরিষদ ও রাউজান পৌরসভার যৌথ উদ্যোগে আয়োজিত এই ব্যতিক্রমী কর্মসূচীতে অংশগ্রহণ করেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, আওয়ামী লীগ নেতা জানে আলম জনি, মুক্তিযোদ্ধা ইউসূফ খান চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সাবেক ছাত্রনেতা দিপলু দে দিপু, যুবলীগ নেতা সাবের হোসেন, আবু ছালেক, কলেজ ছাত্রলীগের সভাপতি আরমান সিকদার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, মুক্তিযুদ্ধ মঞ্চ রাউজান উপজেলা শাখার সভাপতি বেলাল হোসেন সিফাত প্রমুখ।

এসময় রিকশাবহরটি পৌরসভা কার্যালয় থেকে শুরু করে উপজেলা পরিষদ সড়ক হয়ে রাউজান ফকির হাট, থানা সড়ক, কাশখালিকুল, জলিল নগর হয়ে মুন্সিরঘাটাস্থ উপজেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

ব্যতিক্রমী এই কর্মসূচীর নেতৃত্বদানকারী রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ পৌরবাসী তথা রাউজানবাসীর উদ্দেশ্য বলেন, সোমবার থেকে সরকার যে লকডাউন ঘোষণা দিয়েছে তা পালন করতে হবে। স্বাস্থ্যবিধি এবং সরকারী নির্দেশনা মানতে হবে। সরকারী নির্দেশনা অমান্য করলে প্রশাসন ব্যবস্থা নেবে। নিজে বাচুন, পরিবারকে বাচান বলে মাস্ক পড়ার আহবান জানান তিনি। উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল বলেন, করোনা ভাইরাসের প্রকোপ ঠেকাতে সরকার যে নির্দেশনা দিয়েছে তা মেনে চলতে হবে।