মিরসরাইয়ে যুবকের আত্মহত্যা

0
249

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই

মিরসরাইয়ে গলা ফাঁস লাগিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। তার নাম তাজুল ইসলাম হৃদয় (১৯)। সে উপজেলার বারইয়ারহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের চিনকির আসত্মানা স্টেশন এলাকার মো. জাফর আহম্মদের পুত্র। বৃহস্পতিবার রাতে সাড়ে ৯টায় নিজ ঘরের ভেতর আত্মহত্যা করে সে। এ বিষয়ে জোরারগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বারইয়ারহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রফিকুজ্জামান বাবুল জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় পরিবারের অন্য সদস্যদের অগোচরে নিজ ঘরে ফ্যানের সাথে ফাঁস দেয় হৃদয়।

পরে অনেক ডাকাডাকির পর ঘরের দরজা না খোলায় পরিবারের সদস্যরা দরজা ভেঙ্গে হৃদয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করে। তবে কি কারণে হৃদয় আত্মহত্যা করে তা নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করা হচ্ছে কিছুদিন আগে প্রেম ঘটিত বিষয় নিয়ে সৃষ্টি হওয়া জটিলতার কারণে হৃদয় আত্মহত্যা করতে পারে।

জোরারগঞ্জ থানার জ্যেষ্ঠ উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম হৃদয়ের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শুক্রবার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক)  প্রেরণ করা হয়। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।