মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল নৈশপ্রহরীর

0
55

বায়েজিদ বাইপাস রোড

নিজস্ব প্রতিবেদক <
বায়েজিদ বাইপাস রোডে মাইক্রোবাসের ধাক্কায় আফসার আলী (৭০) নামে এক নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে।
গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক শীলব্রত বড়ুয়া। নিহত আফসার আলী সীতাকুণ্ড জঙ্গল সলিমপুরের বাসিন্দা।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একজন বয়স্ক লোক সকাল আনুমানিক ৯টায় সাইকেলযোগে যাচ্ছিলেন। হঠাৎ একটি মাইক্রোবাস এসে তাকে সজোরে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন। পরবর্তীতে পথচারীরা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়।
নিহত আফসার আলীর সন্তান সাজেদুল ইসলাম সুপ্রভাতকে বলেন, আমার বাবা একজন নাইট গার্ড। রাতের ডিউটি শেষ করে সকাল সাড়ে ৮টায় সাইকেলে বাসায় ফিরছিলেন। এ সময় বায়জিদ লিংক রোডে একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে বাবাকে দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।
চমেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক শীলব্রত বড়ুয়া সুপ্রভাতকে বলেন, সকাল সাড়ে ৯টায় বায়েজিদ থেকে গুরুতর আহত অবস্থায় এক ব্যক্তিকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয় বলে জানান তিনি।