বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে ইউপি মেম্বার নিহত

0
175

সংবাদদাতা, বান্দরবান :

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে চাই সা হ্লা মার্মা (৩৬)নামে একজন নিহত হয়েছে। সোমবার রাতে সদর উপজেলার কুহালং ইউনিয়নের মাঝের পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত চাই সা হ্লা সদর উপজেলার কুহালং ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার। কুহালং ইউনিয়নের বাকীছড়া মাঝের পাড়া এলাকায় তার বাসা।

পুলিশ ও স্থানীয়রা জানায় সোমবার সন্ধা সাড়ে সাতটার দিকে একদল সন্ত্রাসী ওয়ার্ড মেম্বার চাই সা হ্লাকে বাড়ি থেকে ডেকে বের করে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা খবর পেয়ে আহত অবস্থায় তাকে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশঙ্কা জনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিক্যাল রেফার করে। পরে চট্টগ্রাম মেডিক্যালে নিয়ে যাওয়ার সময় রাস্তায় সে মারা যায়। এসময় নিহতের সাথে থাকা স্থানীয় বাসিন্দা মং প্রম্ন বলেন, চট্টগ্রাম পৌছানোর একটু আগে চাই সা হ্লা মারা গেছে চট্টগ্রাম মেডিক্যাল আনার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এদিকে ঘটনার পর ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ ও সেনা সদস্যরা সে এলাকায় টহল জোরদার করেছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন কুহালং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মেম্বার চাই সা হ্লা মার্মাকে গুলি বিদ্ধ অবস্থায় সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে ডাক্তার তাকে চট্টগ্রামে রেফার করে।