পটিয়ায় অগ্নিকাণ্ডে ছয় বসতঘর পুড়ে গেছে

0
226
 পটিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়-সুপ্রভাত

নিজস্ব প্রতিনিধি,পটিয়া :

উপজেলার আশিয়া ইউনিয়নের বাথুয়া গ্রামে অগ্নিকাণ্ডে ছয় বসত ঘর পুড়ে গেছে। বুধবার রাত অনুমান ৪ টার দিকে বৈদ্যুতিক শর্ট শার্কিট থেকে সৃষ্ট আগুনে চিত্র সেন বড়-য়া, তান সেন বড়-য়া, সূর্য্য সেন বড়-য়া, খোকন বড়-য়া, কিরন বড়-য়া ও সুমন বড়-য়ার ঘর পুড়ে যায়। এতে নগদ অর্থ, মালামাল ছাড়াও আসবাব পত্র পুড়ে যায়। এতে অনুমান ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।

জানা গেছে, উপজেলার আশিয়া ইউনিয়নের বাথুয়া বড়-য়া পাড়ার লোকজন রাতে ভাত খেয়ে ঘুমিয়ে পড়েন। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনে ছয়টি বসত ঘর পুড়ে যায়। আগুনের সূত্র হওয়ার পর লোকজন আগুন নেভানোর কাজ করে। বৃহস্পতিবার দুপুরে পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরম্নল ইসলাম অগ্নিকা- ড়ে্গতিগ্রস্থদের মাঝে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ করেন। এসময় উপসি’ত ছিলেন পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা, পটিয়া উপজেলা প্রকল্প বাসত্মবায়ন কর্মকর্তা সুপ্তশ্রিয় সাহা, ইউপি মেম্বার নিকাশ কানিত্ম বড়-য়া।

পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরম্নল ইসলাম বলেন, অগ্নিকা-ে ৬ বসত ঘর পুড়ে যাওয়ার খবর পেয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পরবর্তীতে সরকারিভাবে বরাদ্দ থেকেও আরো ত্রাণ প্রদান করা হবে।