দলের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে

0
178

লোহাগাড়ায় আওয়ামী লীগের সভায় নেজামুদ্দিন নদভী এমপি

নিজস্ব প্রতিনিধি, লোহাগাড়া :

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা আগের চেয়ে ঐক্যবদ্ধ। আওয়ামী লীগের সাংগঠনিক শক্তিকে আরো দৃঢ় করা প্রয়োজন। সবাইকে মিলেমিশে কাজ করতে হবে। লোহাগাড়ায় সম্প্রতি অনুষ্ঠিত ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচন উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এসব কথা বলেছেন জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী। উপজেলা সদরের এক কমিউনিটি সেন্টারে এ বর্ধিত সভার আয়োজন করা হয় গত ৭ নভেম্বর শনিবার বিকেল বেলা।

এসময় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইদ্রিস এবং যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার।

সালাহ্ উদ্দিন হিরু ও আবুল কালাম আজাদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছফা চৌধুরী, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, মুক্তিযোদ্ধা লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম, ফরিদ আহমদ, নাজমুল হাসান মিন্টু, লোহাগাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. জসিম উদ্দিন, শাহ্ আলম, গাজী মো. ইসহাক, নুরুল কবির, সাজেদুর রহমান চৌধুরী দুলাল, আসহাব উদ্দিন, আবছার উদ্দিন, ফজলে এলাহি আরজু, মিজানুর রহমান ও হামিদ হোসেন রবিন।

সভায় লোহাগাড়ায় সম্প্রতি অনুষ্ঠিত ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নেতাকর্মীদের ভূমিকা নিয়ে বক্তব্য তুলে ধরা হয়। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিরুদ্ধে প্রত্যক্ষ ও পরোক্ষ ভূমিকা  রেখেছেন তাদের ব্যাপারে সাংগঠনিক ব্যবস্থার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। যারা নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান নিয়েছে তাদেরকে ছাড় দেওয়া হবে না। বলা হয় আগামীর নির্বাচনগুলোতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ের জন্য এখন থেকে ঐক্যবদ্ধভাবে প্রস্তুতির পরামর্শ দেওয়া হয়।