চেষ্টা করেছি জনগণের সেবা করার : ভূমিমন্ত্রী

সংবাদদাতা, আনোয়ারা »

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, আওয়ামী লীগের শাসনামলের এই সময়ে আমি চেষ্টা করেছি মানুষের উপকার করার, জনগণের সেবা করার। কারোর ক্ষতি করা আমার উদ্দেশ্য ছিলো না। আমার চেষ্টা ছিলো মানুষ এবং দেশের জন্য কাজ করার।

গতকাল শুক্রবার ডুমুরিয়া রূদুরা ‘শেখ কুতুব (রহ.) শাহী জামে মসজিদে জুমা’র নামাজে উপস্থিত হয়ে মুসল্লীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
এ সময় মন্ত্রী ফিলিস্তিন-ইসরায়েল ইস্যুর বিষয়ে বলেন, মুসলমান হিসেবে ফিলিস্তিনের জন্য দোয়া করা তাদের পাশে থাকা আমাদের সকলের কর্তব্য।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা শামসুল ইসলাম চেয়ারম্যান, চাতরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইয়াকুব আলী চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দীন চৌধুরী মুরাদ, সদস্য কলিম উদ্দিন চেয়ারম্যান, নজরুল ইসলাম বকুল, ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট ইমরান হোসেন বাবু, শ্রমিক লীগের সহ-সভাপতি মামুনুর রশীদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, চাতরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু সুলতানুল মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।