সেরে উঠছেন নাফিস ইকবাল

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
কেমন আছেন করোনা আক্রান্ত সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল? চট্টগ্রামের ঐতিহ্যবাহী ক্রীড়া পরিবারের জৈষ্ঠ সদস্য ইকবাল খানের পতœী এবং নাফিস তামিম ইকবালের মায়ের বর্তমান অবস্থা জানতে উৎসুক অনেকেই।
তাদের জন্য খবর, আজ থেকে ১২-১৩ দিন আগে করোনা পজিটিভ হওয়া নাফিস ইকবাল ক্রমেই সেরে উঠছেন। তার মায়ের অবস্থাও অনেকটা ভালোর দিকে।
করোনা আক্রান্ত জাতীয় দলের এ সাবেক ওপেনার বৃহস্পতিবার দুপুরে জাগো নিউজের সঙ্গে মুঠোফোন আলাপে এ তথ্য জানিয়ে বলেন, আমার তেমন কোন সমস্যা নেই। আল্লাহর রহমতে আমি অনেকটাই সুস্থ হওয়ার পথে। আম্মাও এখন আগের চেয়ে ভালো। তিনিও ভালোই আছেন।
প্রসঙ্গত, চট্টগ্রামের ঐত্যিহবাহী খান পরিবারের সদস্যদের মধ্যে নাফিস ইকবালই প্রথম করেনা আক্রান্ত হন। তারপর তার মা নুসরাত ইকবাল এবং স্ত্রী-সন্তানেরও করোনা পজিটিভ আসে।
কেউ কেউ না জেনে, তামিম ইকবালকেও এতে জড়িয়ে ফেলেছিলেন। কিন্তু তামিম ঢাকায় অবস্থান করছেন আর তার বড় ভাই নাফিস ইকবাল ও মা নুসরাত ইকবাল খান চট্টগ্রাম শহরে কাজীর দেউরিতে নিজেদের বাড়িতেই অবস্থান করছেন এবং সেখানেই আইসোলেশনে রয়েছেন।
এদিকে নাফিস ছাড়াও জাতীয় দলের ক্রিকেটারদের মধ্যে করোনা আক্রান্ত হয়েছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। দুজনই নিজ নিজ বাড়িতে আইসোলেশনের রয়েছেন।
খবর : জাগোনিউজ’র।