কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির নবগঠিত বিভাগীয় আহ্বায়ক কমিটির সভা

বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন নব গঠিত চট্টগ্রাম বিভাগীয় আহ্বায়ক কমিটির পরিচিতি, সাংগঠনিক আলোচনা সভা মঙ্গলবার বিকেলে চকবাজার গুলজার টাওয়ার প্রসিড অন অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক অধ্যাপক একে এম নুরুল বশর।
সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন এম কে দাশ। এতে বক্তব্য রাখেন বিভাগীয় আহ্বায়ক কমিটির সদস্য কবি ও প্রাবন্ধিক মো. কামরুল ইসলাম, লায়ন কবিরুল ইসলাম, এম কে বড়ুয়া, মাহতাব উদ্দিন চৌধুরী, ডি আই এম জাহাঙ্গীর আলম, কে এস আজিম, নুরুল পাশা, মো. নাজিম উদ্দিন, মোক্তার হোসেন, এম এ মতিন, মো. নুরুল আবছার, আবিদা সুলতানা, আক্তার হোসেন, মিলন বড়ুয়া, সুপলাল বড়ুয়া, আতিকুল ইসলাম প্রমুখ। সভাপতির বক্তব্যে এমকেএম নুরুল বশর ভুঁইয়া বলেন, কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন দেশের শিশু শিক্ষাক্ষেত্রে দায়িত্বপালন কারী একটি অরাজনৈতিক সংগঠন।
তিনি আরো বলেন, কোন সংগঠনে যখন কোন অনিয়ম পরিলক্ষিত হয় তখন সংগঠনকে বাঁচাতে সকলের এগিয়ে আসা উচিত। উপস্থিত সকল সদস্য সকল শিক্ষা প্রতিষ্ঠানকে ঐক্যবদ্ধ করে বাংলাদেশ কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় আহ্বায়ক কমিটিকে কিন্ডার গার্টেন বাঁচাও, শিক্ষক বাঁচাও আন্দোলনে এক থাকার ও ঐক্যবদ্ধভাবে কাজ করার আশ্বাস দেন। বিজ্ঞপ্তি