৬ হাসপাতালে এয়ারওয়ে মেশিন প্রদান চিটাগং চেম্বারের

দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য চট্টগ্রাম জেনারেল হাসপাতালসহ নগরীর ৬টি মেডিকেল কলেজ ও হাসপাতালকে ২ সেট করে মোট ১২ সেট বাইলেভেল পজিটিভ এয়ারওয়ে প্রেসার মেশিন ও মাস্ক প্রদান করা হয়েছে।
২৮ জুলাই ওয়ার্ল্ড ট্রেড সেন্টারস্থ চেম্বার কার্যালয়ে সভাপতি মাহবুবুল আলম হাসপাতাল প্রতিনিধিবৃন্দের নিকট উল্লেখিত মেশিন ও মাস্ক হস্তান্তর করেন। এ সময় চেম্বার পরিচালক মো. অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), অঞ্জন শেখর দাশ, মোহাম্মদ আদনানুল ইসলাম ও তানভীর মোস্তফা চৌধুরী উপস্থিত ছিলেন।
চট্টগ্রাম মা-শিশু-জেনারেল হাসপাতাল’র কার্যকরী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি এস এম মোরশেদ, ট্রেজারার ডা. রেজাউল করিম আজাদ এবং উপ-পরিচালক (প্রশাসন) ডা. এ.কে.এম আশরাফুল করিম, ইউএসটিসি’র পরিচালক ডা. কামরুল হাসান, সাউদার্ণ মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল’র প্রিন্সিপাল ডা. জয়ব্রত দাশ, ডা. দেওয়ান আসাদুল্লাহ, বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ’র সহযোগী অধ্যাপক ডা. মোহাম্মদ নাসির উদ্দিন ও ডেপুটি ম্যানেজার (এডমিন) আজিজুল হক ভূঁইয়া এবং আল মানাহিল নার্চার হাসপাতালের মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের পক্ষ থেকে মেশিন ও মাস্ক গ্রহণ করেন।
এছাড়া চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ২ সেট মেশিন ও মাস্ক সিভিল সার্জন’র কার্যালয়ে প্রেরণ করা হয়। এছাড়া হাটহাজারী, রাউজান, পটিয়া ও কর্ণফুলী উপজেলায় এক হাজারটি করে মাস্ক উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর প্রেরণ করা হয়েছে।
মাহবুবুল আলম ব্যবসায়ীসহ সমাজের বিত্তবানদের করোনা চিকিৎসায় সহায়তা করার লক্ষ্যে এগিয়ে আসার আহবান জানান। বিজ্ঞপ্তি