৫০০ কর্মজীবী ও নির্মাণ শ্রমিকের মাঝে আ জ ম নাছিরের ত্রাণ সহায়তা

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের ব্যক্তিগত উদ্যোগে নগরের ৫০০ কর্মজীবী ও নির্মাণ শ্রমিকের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।
এই উপলক্ষে ২৮ জুলাই দুপুরে চান্দগাঁও টেকবাজার কালামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ত্রাণ বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।
অনুষ্ঠানে তিনি বলেন, করোনা মহামারীর এই দুর্যোগ সময়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দলের প্রত্যেক সামর্থ্যবান নেতাকর্মীকে অসহায় কর্মহীন মানুষের পাশে থাকার নির্দেশনা দিয়েছেন।
তাঁর নির্দেশনা বাস্তবায়নে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন কর্মহীন মানুষের জন্য সহায়তার উদ্যোগ গ্রহণ করেছেন। দলের আদর্শকে ধারণ করে তার এই মহৎ উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবীদার।
অনুষ্ঠানে আ জ ম নাছির উদ্দীন বলেন, করোনার তৃতীয় ঢেউয়ের আঘাতে দেশের সকল শ্রেণী পেশাজীবী মানুষ অসহায় কর্মহীন হয়ে পড়েছে। চলমান এই অস্থিতিশীলতা মোকাবেলায় সরকার নিরলস কাজ করে যাচ্ছে। সরকারের এই প্রচেষ্টার সাথে দল মত নির্বিশেষে সকলের অংশগ্রহণ আজ সময়ের দাবি।
অনুষ্ঠানে জাতীয় শ্রমিক লীগ সহসভাপতি শফর আলী, শ্রমিক নেতা আলী আকবর, চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাইফুদ্দিন খালেদ, কে এম শহীদুল্লাহ, মহানগর যুবলীগ সদস্য নঈম উদ্দিন খান, গোলাম রসুল মান্নান, নুর মোহাম্মদ ইলিয়াস, মো নাছির উদ্দীন, গোলাম আয়েস,আবদুল কাদের প্রমুখ বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি