৪ ডিসেম্বরের জনসভাকে জনসমুদ্রে পরিণত করবে চট্টগ্রামবাসী

পথসভায় শিক্ষা উপমন্ত্রী

৪ ডিসেম্বর পলোগ্রাউন্ড মাঠের জনসভাকে সফল করতে নগরীর কাজীর দেউড়িতে ‘গণসংযোগ ও পথসভা’ করেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।
এ সময় তিনি বলেন ‘আগামী ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ড ময়দানের জনসভায় চট্টগ্রামবাসী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে জনসমুদ্রে পরিণত করবে এবং যারা পেছনের দরজা দিয়ে অবৈধভাবে ক্ষমতা দখল করতে চায়, চট্টগ্রামের মাটি থেকে তাদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে’।
মহানগর যুবলীগের সংগঠক ফরহাদুল ইসলাম চৌধুরী রিন্টু’র সভাপতিত্বে এবং মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির হোসাইন ও মহানগর ছাত্রলীগ সদস্য মোশরাফুল হক চৌধুরী পাভেলের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন বাবুল, সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, আইন বিষয়ক সম্পাদক ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, সদস্য কাউন্সিলর জাবেদ চৌধুরী, জামালখাঁন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল হাশেম বাবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, মহানগর ছাত্রলীগ সাবেক সভাপতি এম, আর আজিম, সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন, কাউন্সিলর নুর মুস্তফা টিনুসহ নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন জামালখাঁন ওয়ার্ডের অন্তগর্ত ক, খ, গ ইউনিট আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ওয়ার্ড ও মহানগর যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি